দেশের বাজারে আন্তর্জাতিক পারফিউম ব্র্যান্ড ‘রোমানো’

Send
জুবলী রাহামাত
প্রকাশিত : ২০:২৭, জুলাই ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:৪৫, জুলাই ১৬, ২০১৯

বাংলাদেশে এসেছে আন্তর্জাতিক পারফিউম ব্র্যান্ড ‘রোমানো।’  বিশ্বব্যাপী রোমানোর বাজাতজাতকারী প্রতিষ্ঠান মালয়শিয়াভিত্তিক কোম্পানি উইপ্রো উনযা’র সাথে এক হয়ে এসএমভি কনজ্যুমারস লিমিটেড এই ব্র্যান্ড বাংলাদেশে নিয়ে আসলো। এর বাজারজাতকরণের দায়িত্ব নিয়েছে জিমি ডিস্ট্রিবিউশন  লিমিটেড।


আজ (১৬ জুলাই) সকাল ১১টায় দ্য ডেইলি স্টার ভবনের এ এস মাহামুদ সেমিনার হলে উদ্বোধনী অনুষ্ঠানের  মাধ্যমে দায়িত্ব বুঝে নেয় এসএমভি ডিস্ট্রিবিউশন  লিমিটেড। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  উইপ্রো উনযা ও উইপ্রো উনযা ওভারসিজ লিমিটেডের বিজনেস হেড অনিল গৌতম,  টনি আর সুপিয়াহ,  শ্রেয়াস সরনাথান কান্ট্রি ডিরেক্টর  উইপ্রো উনযা ইন্ডিয়া,  এসএমভি কনজ্যুমারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী জিয়াউল হাসান,  জিমি ডিস্ট্রিবিউশন  এর ব্যবস্থাপনা পরিচালক জনাব  মিজানুর রহমানসহ আরও অনেকে। ছিলেন দেশের স্বনামধন্য স্টাইল আইকনরা।   
‌এশিয়ার এই সময়ের পরিবর্তনশীল আবহাওয়ার জন্য তিনটি সুগন্ধি  নিয়ে এসেছে রোমেনো। এগুলো হচ্ছে ক্ল্যাসিক, আ্যটিট্যুড এবং ফোর্স। 
উইপ্রো উনযা ওভারসিজ লিমিটেডের বিজনেস হেড অনিল গৌতম বলেন, ‘রোমানো পুরোপুরি  ছেলেদের প্রসাধনী। এই সুগন্ধি অনেকক্ষণ পর্যন্ত সৌরভে মাতিয়ে রাখবে। রোমানো পূর্ব এশিয়ার অন্য দেশগুলোতে বেশ ভালো করেছে। আশা করছি বাংলাদেশি পুরুষদেরও
পছন্দের সুগন্ধিতে পরিণত হবে।’ এসএমভি কনজ্যুমারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী জিয়াউল হাসান বলেন, ‘রোমানো ব্র‍্যান্ডটির যাতে কেউ নকল পণ্য বের না করতে পারে সেজন্য আমরা বিশেষ প্রযুক্তির ব্যবস্থা করেছি।’ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মডেল ইন্দ্রানী দাস। 

/এনএ/

লাইভ

টপ