ঈদে সামার ফ্রেন্ডলি পোশাক

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৫:০০, জুলাই ৩১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:০০, জুলাই ৩১, ২০১৯

ঈদ উপলক্ষে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড ‘সেইলর’ নিয়ে এসেছে বিশেষ কালেকশন। সামার ফ্রেন্ডলি বা গরমবান্ধব পোশাকে সাজানো হয়েছে কালেকশনটি। ট্রেন্ডি তরুদের জন্যে শহুরে জীবনে স্বাচ্ছন্দ্যময় ও আরামদায়ক পোশাক প্রাধান্য পেয়েছে ঈদ কালেকশনে।


মেয়েদের পোশাকের আয়োজনে থাকছে ফিউশন স্ট্রিটওয়্যার এবং রানওয়ে ইন্সপার্য়াড কুর্তি।  এথনিক, ডাবল লেয়ার, ওভারল এবং ফ্ল্যারেড কুর্তিগুলোতে থাকছে ভিন্ন কাট ও প্যাটার্ন। পোশাকগুলো তৈরি হয়েছে সিল্ক, হাফ সিল্ক ও রিংকেল শিফনের কাপড়ে। ঈদ পোশাকে এমব্রয়ডারি প্রাধান্য পেয়েছে।
মেনজ ওয়্যারে থাকবে কমফোর্ট ক্যাজুয়াল এবং এথনিক ওয়্যার। যেখানে সামার স্ট্রিট ফ্যাশনকে গুরুত্ব দেয়া হয়েছে। নতুন কালেকশনে থাকবে সিঙ্গেল জার্সি নিট ক্যাজুয়াল শার্ট। পোশাকগুলো আরামদায়ক। গ্রীষ্মের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে এসব পোশাক তৈরিতে পাতলা কাপড় বেছে নেওয়া হয়েছে। সাদা, কালো, ব্লু ও কোরাল রঙগুলো প্রাধান্য পেয়েছে। ঈদে পোলোতে ভেরিয়েশন নিয়ে হাজির হয়েছে সেইলর। টু টোন ইন্ডিগো পোলো, লাইকরা পিকে পোলো, জ্যাকার্ড পোলোতে থাকবে ট্রপিক্যাল প্রিন্টের ডিটেইলিং থাকছে। টি-শার্টে ওয়াশ ভেরিয়েশন, প্রিন্টেড ও বিচ ডিটেইলিংও থাকবে। গরমকালের ঈদে এ টি-শার্টগুলো ইউনিক ক্যাজুয়াল লুক দেবে। ওয়াশ ইফেক্ট এবং চেক ফেব্রিকের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে সেইলরের ক্যাজুয়াল শার্টগুলো। এ ছাড়া ১০০% কটন জ্যাকার্ড ফ্যাব্রিকে কারচুপি ও এমব্রয়ডারির ইসলামি মোটিফ ফুটিয়ে তোলা হয়েছে সেইলরের ঈদ পাঞ্জাবিতে।

/এনএ/

লাইভ

টপ