চট্টগ্রামের পেনিনসুলাতে নতুন দুটি ক্যাফে

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৯:২৬, আগস্ট ০১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:২৮, আগস্ট ০১, ২০১৯

সম্প্রতি বন্দরনগরী চট্টগ্রামের পেনিনসুলাতে উদ্বোধন হয়ে গেল দুটি ক্যাফের। নীচতলায় বেকারি এবং ব্রুয়িং ক্যাফে ‘সেইন্টস ক্যাফে’ এবং ১৭ তলার উপরে খোলা সুইমিং পুলের পাশে ‘ওজোন লাউঞ্জ’ উদ্বোধন হলো। সেইন্টস ক্যাফেতে এক মনোমুগ্ধকর আয়োজনের মাধ্যমে রেস্টুরেন্ট দুটির উদ্বোধন করেন হোটেল পেনিনসুলার চেয়ারম্যান  জনাব মাহবুব-উর-রহমান, ব্যবস্থাপনা পরিচালক জনাব মোস্তফা তাহসিন আরশাদ এবং চট্টগ্রামের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় আরও উপস্তিত ছিলেন গায়িকা জেফার, অভিনেত্রী শেহতাজ, রাবা খান, মডেল ইন্দ্রানী, মাশিয়াত, তৃণ, লিন্ডা, জাকিয়া, জলিসহ বিনোদন জগতের অনেকে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রের অভিজাত অতিথিরা উপস্থিত ছিলেন যেমন- উদ্যোক্তা, ব্যবসায়ী, মিডিয়া ব্যক্তিত্ব এবং আরও অনেকে। প্রোগ্রামটিতে ছিল বিভিন্ন স্টাইলের বারিস্তা শো, অ্যাঞ্জেলস ওয়াক, কেক ব্লাস্ট, ফায়ার স্পিনিং, পুলসাইড ডিজে ইত্যাদির মতো পারফরম্যান্সের এক অনন্য সংমিশ্রণ।

‘সেইন্টস ক্যাফে’ দিনরাত ২৪ ঘন্টা খোলা থাকবে। তাই রাত যতই হোক খেতে চাইলে চট্টগ্রাম শহরে আর কোন সমস্যাতেই পড়তে হবেনা। অন্যদিকে হোটেলের ছাদে ১৭ তলার উপরে ‘ওজোন লাউঞ্জে বসে দেখতে পাবেন চট্টগ্রাম শহরের স্কাইলাইন ভিউ। যেকোন ধরনের উৎসব বা উদযাপনের জন্য এরকম জায়গা চট্টগ্রামে আর নেই।

 

/এফএএন/

লাইভ

টপ