দক্ষিণ এশীয় মোটিফে সারা’র ঈদ আয়োজন

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১২:৪৩, আগস্ট ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১২:৫৫, আগস্ট ০৩, ২০১৯

একদিকে বৃষ্টির রিমঝিম কলতান, অন্যদিকে ঈদের আমেজ। এবারের ঈদ আয়োজনে ফ্যাশন হাউজ ‘সারা’ নিয়ে এসেছে ডিজাইনের ভিন্নতায় সব বয়সীদের জন্য ঈদ পোশাক। নতুন ডিজাইন, আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের এই ঈদ সংগ্রহ পাওয়া যাচ্ছে সারার শোরুমগুলোতে।  


ঈদ এবার শ্রাবণের শেষ প্রান্তে, তার উপর তীব্র গরমেও অস্থির হয়ে উঠছে মানুষ। আবহাওয়া অনুযায়ী সুতি, জর্জেট আর সিল্কের পার্টি ওয়্যারও থাকছে। প্যাটার্ন ভেরিয়েশন, ফ্লোরাল প্রিন্ট, এমব্রয়ডারি এবং কারচুপির নিখুঁত কাজ থাকছে পোশাকে। সেই সঙ্গে থাকছে সাদার কালেকশন, হালকা প্যাস্টেল রঙের সাথে উৎসবের কিছু গাঢ় রঙ। এছাড়াও পোলো শার্ট এবং পাঞ্জাবিতে থাকছে বাবা-ছেলের জন্য বিশেষ আয়োজন।


মেয়েদের জন্য থাকছে ফ্যাশন টপস, স্ট্রেচ এমব্রয়ডারড ডেনিম, টপস, শ্রাগ, এথনিক কুর্তি, এথনিক ত্রি-প্রিস, শর্ট এর সাথে লং পার্টি ওয়্যার সেই সাথে থাকছে সারার সম্পূর্ণ ভিন্ন ধরনের শাড়ির সমাহার।এগুলো পাওয়া যাবে  ৭৯০ টাকা থেকে ৫ হাজার ৫৯০ টাকার মধ্যে।


ছেলেদের জন্য থাকছে টি- শার্ট, পোলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট, প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলো পাওয়া যাবে ৩২০ টাকা থেকে ৩ হাজার ৮০০ টাকার মধ্যে।
এছাড়াও শিশুদের জন্য সারার ঈদ আয়োজনে থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সমারোহ। ছেলে শিশুদের জন্য টি-শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবি, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ টাকা থেকে ১৬৫০ টাকার মধ্যে। মেয়ে শিশুদের জন্য টপ, টপ স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, থ্রি-পিস পাওয়া যাবে ৩৫০ টাকা থেকে ১ হাজার ৫০ টাকার মধ্যেই।
ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫ নং গেটের বিপরীতে) সারার আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে সারার সকল পোশাক। এছাড়াও খুব শীঘ্রই সারা’র আউটলেট শুরু হচ্ছে উত্তরা, মোহাম্মদপুর এবং বারিধারাতেও।
আউটলেট ছাড়াও অনলাইনে সারার পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। 

/এনএ/

লাইভ

টপ