প্রকৃতির অনুপ্রেরণায় ঈদের পোশাক

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১০:৩০, আগস্ট ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৩৫, আগস্ট ০৩, ২০১৯

ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে আধুনিক চলের সাথে মিল রেখে দেশীয় ঐতিহ্যের মিশ্রণে ঈদের সাজে সেজেছে ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড ‘লা রিভ।’ ভিস্কোজ মিশ্রণ, শিফন, সাটিন, জ্যাককার্ড, ডবি, জর্জেট এবং রেশম মিশ্রণের মতো উন্নতমানের কাপড়ে যুক্ত হয়েছে চমৎকার প্যাটার্ন।


প্রকৃতির প্রভাব, ছায়া এবং টেক্সচারযুক্ত মুদ্রিত কাপড়ে অনুপ্রাণিত হয়ে সাজানো হয়েছে এবারের ঈদ আয়োজন। পাশাপাশি পোশাকে প্রকৃতির সজীবতার ছোঁয়া দিতে পোশাকে যোগ করা হয়েছে প্রকৃতির বিভিন্ন উপাদান অনুসৃত সজ্জা ও নকশা।
সালোয়ার-কামিজে যোগ হয়েছে মুদ্রিত কৌশল, মিশ্র মিডিয়া, গিঁট, স্কালপেড হেমস, ফয়েল এবং নরম রফেলস। এবারের পোশাকের স্লিভ থেকে শুরু করে কাটিংয়ে রয়েছে বৈচিত্র্য ও আধুনিকতা। হাতার ডিজাইনে আনা হয়েছে ফ্লেয়ার স্লিভ, কিমানো স্লিভ, বেল স্লিভ উইথ স্লিট। প্যাটার্নে যোগ হয়েছে ভিনটেজ ম্যাশ-আপ, ফ্রেনজিড ফ্লোরাল, কোলিডিং প্যাটার্ন, এক্সটাভেগেন্ট প্যাটার্ন, বর্ডার প্যানেল, শাপলা এবং ফ্লোরাল ব্লক নকশা। 


ড্রামাটিক শ্যাডো ও নিয়ন ব্রাইটের যুগল মিশ্রণকে প্রাধান্য দেওয়া হয়েছে ছেলেদের পোশাকে। ধূসর ও কালোর বিভিন্নতার সঙ্গে সবুজ, বেগুনি, কমলা ইত্যাদি রঙয়ের আরামদায়ক কাপড়ে নকশা করা হয়েছে ছেলেদের পোশাক। পাবেন শিশুদের পোশাকও।

/এনএ/

লাইভ

টপ