সাকিবের সঙ্গে ‘ফ্রাইডে ব্রাঞ্চ’

Send
জুবলী রাহামাত
প্রকাশিত : ১৭:৩০, আগস্ট ২৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৩৭, আগস্ট ২৬, ২০১৯

প্রতি সপ্তাহের শুক্রবার পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকা তাদের লেটেস্ট রেসিপি রেস্টুরেন্টে আয়োজন করে ‘ফ্রাইডে ব্রাঞ্চ বাফেট ডিনার।’ এই ডিনারের আয়োজনে থাকে হরেক পদের খাবার।


ফ্রাইডে ব্রাঞ্চকে আকর্ষণীয় করতে একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছিল হোটেলটি। বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে ভক্তদের ডিনারের সুযোগ করে দিতে ‘হাউ ওয়েল ডু ইউ নো সাকিব' শীর্ষক কুইজ প্রতিযোগিতার আয়োজন করে লা মেরিডিয়ান ঢাকা। ২৬ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হয় কুইজটি। সাকিবের ভক্তরা সাকিবকে কতোটা জানেন তা জানতে ফ্রাইডে ব্রাঞ্চের সময় অতিথিদের ৬টি ভিন্ন ধরনের বহু নির্বাচনীয় প্রশ্ন করা হয়।
এই দুই সপ্তাহের মধ্যে প্রায় ২০০ অতিথি কুইজে অংশগ্রহণ  করেন। যারা সবগুলো প্রশ্নের সঠিক উত্তর দিয়েছিলেন তাদের মধ্যে লটারির  ভিত্তিতে ৫ জন ভাগ্যবান বিজয়ীকে বেছে নেওয়া হয়।  বিজয়ীরা সাকিব আল হাসানের সঙ্গে লা মেরিডিয়ান হোটেলে নৈশভোজ উপভোগের সুযোগ পেয়েছেন।
অনুষ্ঠানে আগত সাংবাদিকদের সঙ্গে আলোচনায় সাকিব আল হাসান বলেন, ‘লা মেরিডিয়ান হোটেলের সাথে আমার সম্পর্ক অনেক দিনের। এই হোটেলের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছি আমি। তাদের এই আয়োজনের মাধ্যমে আমি আমার ভক্তদের কাছে আসতে পেরেছি। এজন্য আমি তাদের ধন্যবাদ জানাই।’ কথা প্রসঙ্গে আসন্ন আফগানিস্তান ক্রিকেট দলের সঙ্গে টেস্ট ও ওয়ানডে সিরিজ নিয়ে সাকিব নিজের ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রস্তুতি সম্পর্কে অবগত করেন। 

আয়োজন উপলক্ষে লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্টাটিনোস এস. গ্যাব্রিয়েল বলেন, ‘আমরা আমাদের হোটেলে আগত অতিথিদের জন্য সর্বদা নতুন কিছু করার চেষ্টা করি। ফ্রাইডে ব্রাঞ্চকে আরও আকর্ষণীয় করে তোলার জন্যই আমরা এই কুইজ প্রতিযোগিতাটিকে আয়োজন করেছিলাম। সাকিবের সাথে কাজ করতে পেরে আমরাও গর্বিত এবং এই উদ্যোগের অংশ হওয়ার জন্য আমরা তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।’ 

/এনএ/

লাইভ

টপ