পাশ্চাত্য ঢঙের পোশাক নিয়ে ‘টিনা’ (ভিডিও)

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ২২:২২, সেপ্টেম্বর ১৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৩৩, সেপ্টেম্বর ১৮, ২০১৯

সম্প্রতি উদ্বোধন হয়ে গেলো কণ্ঠশিল্পী টিনা রাসেলের তৈরি পোশাকের অনলাইন আউটলেট ‘টিনা’। ফ্যাশন সচেতন এই কণ্ঠশিল্পী বরাবরই নিজের পোশাক ডিজাইন করতেন। বন্ধুদের কাছ থেকে সবসময় সেসব পোশাকের প্রশংসাও পেয়ে আসছিলেন তিনি। সেই ভাবনা থেকেই নতুন পরিসরে শুরু করলেন ফেসবুকভিত্তিক আউটলেট পেজ অব টিনা। এই মুহূর্তে আমদানি করা পোশাক দিয়ে যাত্রা শুরু করলেও পেজটিতে শিগগিরই নিজস্ব ডিজাইনের পোশাক আসবে।

পেজ অব টিনার সব পোশাকই পাশ্চাত্য ঢঙের। মূল্যও হাতের নাগালে। এখন পর্যন্ত সব মেয়ের আউটফিট এসেছে এই আউটলেটে। যেসব ফ্যাশন সচেতন নারী ক্রয়-ক্ষমতার মধ্যে পশ্চিমা ধাঁচের পোশাক খুঁজছেন, তারা এই অনলাইন আউটলেটে ঢুঁ মারতে পারেন। যেকোনও পোশাক পছন্দ হলেই পেজে ম্যাসেজ বা কমেন্টের মাধ্যমে কিনে নিতে পারবেন পোশাক। এর মাধ্যমে তারা ঘরে বসেই পেয়ে যাবেন আন্তর্জাতিক মানের তৈরি পোশাক। 

‘টিনা’ নামের অনলাইন ফ্যাশন আউটলেট প্রসঙ্গে এর কর্ণধার টিনা রাসেল বলেন, ‘‘নারীদের হ্যান্ডব্যাগ ডিজাইনের আইডিয়া নিয়ে কাজ শুরু করেছিলাম। অনেকটা এগিয়েও রেখেছি। শিগগিরই নিজস্ব প্রডাকশনে যাবো ব্যাগ নিয়ে। তবে, শুরুটা করেছি পোশাক নিয়ে। ব্যাগও আসবে ‘পেজ অব টিনা’র ব্যানারে।’’  টিনার পোশাক দেখছেন কণ্ঠশিল্পী আয়েশা মৌসুমী

টিনা’র পোশাক আমদানির ক্ষেত্রে এই শিল্পী কাপড় বাছাইকে সর্বাধিক গুরুত্ব দেন। ডিজাইন থাকে দ্বিতীয় পর্যায়ে। ডিজাইন যত ভালো ও আকর্ষণীয় হোক না কেন, কাপড় যদি আরামদায়ক ও ভালো মানের না হয়, তবে সেটিকে কখনোই ক্রেতাদের সামনে দিতে ইচ্ছুক নন টিনা।

নতুন এই যাত্রা শুরু করার পরপরই ভীষণ সাড়া পাচ্ছেন। ভবিষ্যতে পুরুষদের জন্য পোশাক আনবেন কিনা, এমন প্রশ্নের মুখোমুখি হচ্ছেন টিনা রাসেল। তবে এই মুহূর্তে নারীদের পোশাক ও ব্যাগ নিয়েই কাজ করতে চান তিনি।

টিনা থেকে পোশাক কিনতে চাইলে ঢুঁ মারুন https://www.facebook.com/pageoftina/ পেজে।

দেখে নিন যাত্রা শুরুর ভিডিও

/এফএএন/এমওএফ/

লাইভ

টপ