সারা’র জমজমাট পূজা আয়োজন

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৬:১৯, অক্টোবর ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:২২, অক্টোবর ০২, ২০১৯

শরতের আকাশ, পাশাপাশি ঢাক ঢোল আর শাখের বাদ্যই বলে দেয় এসে গেছে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। দেশীয় ঐতিহ্য ও সংস্কৃতির নানা উপাদান ব্যবহার করে পোশাকে শতভাগ বাঙালিয়ানা নিয়ে এই উৎসবকে রাঙাতে সারা লাইফস্টাইলের থাকছে এক অভিন্ন আয়োজন।

সারা লাইফস্টাইলের এবার পূজার সংগ্রহে মেয়েদের জন্য থাকছে এথনিক কুর্তি, পার্টি ওয়্যার, থ্রিপিস এবং শাড়ি। ছেলেদের সংগ্রহে থাকছে পাঞ্জাবি,পায়জামা, কাবলি সেট, টিশার্ট, পোলো, ফর্মাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স এবং চিনো প্যান্ট। এছাড়াও বাচ্চাদের জন্য থাকছে ফ্রক, পার্টি ফ্রক, থ্রিপিস, ডেনিম প্যান্ট, টিশার্ট, পোলো, পাঞ্জাবি-পায়জামা।

সারা লাইফস্টাইলের হেড অফ ডিজাইন সিলভিয়া স্বর্ণা বলেন, পূজার সংগ্রহে সাদার পাশাপাশি আমরা প্রাধান্য দিয়েছি ডার্ক কালারের প্রতি। আর যেহেতু সিজনটা এখন গরম এবং বৃষ্টির এক সংমিশ্রণে আছে, তাই আমরা কাপড়ের ক্ষেত্রে ব্যবহার করেছি সুতি এবং ভিসকস। এছাড়াও উৎসবকে প্রাধান্য দিয়ে আমরা কিছু জর্জেটের কালেকশনও রেখেছি। আরসব ডিজাইনেই থাকছে দক্ষিণ এশীয় ফ্লোরাল মোটিফের পাশাপাশি জিওমেট্রিক্যাল অ্যাবস্ট্রাক্ট মোটিফ।তাই সকল পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য।

সারার পূজার আয়োজনেও সব ধরনের ক্রেতার ক্রয় ক্ষমতা এবং পোশাকের মানের প্রতি বিশেষভাবে লক্ষ্য রাখা হয়েছে। পাঞ্জাবি ৯০০/- থেকে শুরু করে ২৫০০ টাকার মধ্যেই পাওয়া যাবে। এক্সক্লুসিভ শাড়ি পাওয়া যাবে ২৫০০ থেকে ৫০০০টাকার মধ্যে। এছাড়াও থ্রীপিস, কুর্তি পাওয়া যাবে ৯০০ টাকা থেকে ৫০০০ টাকার মধ্যে। সারা’র ডেনিম পাওয়া যাবে ৫০০টাকা থেকে ২২০০টাকা মধ্যেই।

উল্লেখ্য, ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার সব কটি আউটলেট ছাড়াও রয়েছে অনলাইন ডেলিভারি সার্ভিস। সারার ওয়েবসাইট ও ফেসবুক পেইজে অর্ডার করে বাড়িতেই পেতে পারেন পূজার পোশাক।

 

/এফএএন/

লাইভ

টপ