Vision  ad on bangla Tribune

বিজয়ের আনন্দে রঙয়ের সঙ্গে

লাইফস্টাইল ডেস্ক১২:২৯, ডিসেম্বর ০৯, ২০১৫

panjabi

বিজয়ের মাসে হৃদয় সাজবে বিজয়ের রংয়ে। চেতনার রং লাল-সবুজকে প্রাধান্য দিয়ে বিজয়ের আনন্দ ক্রেতাদের সঙ্গে ভাগাভাগি করতে সব পোশাকের সমাহার নিয়ে আপনাদের স্বাগত জানাচ্ছে দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন ব্রান্ড রঙ।

রঙ-এর বিজয় দিবস কালেকশনে নারীদের জন্য রয়েছে শাড়ির সঙ্গে ম্যাচিং শাল- ব্লক ও  স্ক্রিন প্রিন্টেড,হাতের কাজ ও টাইডাইয়ে জমিন অলঙ্কৃত। এছাড়াও এই দিবসকে মাথায় রেখে করা হয়েছে ট্রেন্ডি প্যাটার্ন ও ডিজাইনে পোশাক।

বিজয় দিবস উপলক্ষ্যে রঙয়ের মূল কালেকশনে থাকছে লাল-সবুজের সমন্বয়ে শাড়ি, শাল, সিঙ্গেল কামিজবাচ্চাদের ফ্রক, পাঞ্জাবি, শার্ট ও টি-শার্ট। উৎসবের আবহে এসব পোশাক তৈরি হয়েছে হাতের কাজের পাশাপাশি কারচুপিসহ অন্যান্য আধুনিক ভ্যালু অ্যাডেড মাধ্যমে। শীতের বিবেচনায় নারী ও পুরুষের জন্য কালেকশন আরও সংযুক্ত করা হয়েছে আরামদায়ক শাল,পঞ্চ, কাফতান ও কটি। আনন্দের এই উৎসবে সকলের জন্য ফ্যাশনেবল ও আরামদায়ক এসব পোশাক তৈরিতে ব্যবহার করা হয়েছে লাল-সবুজের পাশাপাশি উজ্জল সব রং। বিশেষ প্যাটার্নে রয়েছে পাঞ্জাবির সঙ্গে কটি।

সকল শোরুমের পাশাপাশি  ঘরে বসে  ওয়েবসাইট ভিজিট করেও এই সমাহার থেকে কেনা যাবে যে কোনও বয়সের পোশাক।

ওহ দামটি জেনে নিন, শাড়ি ১৪০০ থেকে ২৫০০ টাকা,পাঞ্জাবি ৯৫০ থেকে ২০০০ টাকা,ছেলে ও মেয়েদেরও শাল ৫০০ থেকে ২০০০ হাজার টাকা, বাচ্চাদের ফ্রক ৭০০ থেকে ১০০০ টাকাকাফতান ৮০০ থেকে ১৫০০ টাকাকটি ৭০০ থেকে ১৫০০ টাকা ও সুতি শার্ট ৬০০ থেকে ১৫০০ টাকা।

সারা বাংলাদেশে রঙয়ের আটটি আউটলেটে পাওয়া যাবে এই বিজয়ের পোশাক। এর মধ্যে সব দেশিদশে পাওয়া যাবে।

ছবি: রঙ।

/এফএএন/

লাইভ

টপ