শীতের পোশাকে ২০% ছাড়!

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৮:২৪, জানুয়ারি ১০, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৮:৩০, জানুয়ারি ১০, ২০১৬

এক্সটেসির পোশাক

লাইফস্টাইল স্টোর এক্সট্যাসি এনেছে তরুণ-তরুণীদের জন্য শীতের পাশ্চাত্য পোশাক। এক্সট্যাসির পাশ্চাত্য কাটিং-এর স্মার্ট ওয়্যারড্রব সল্যুশন- এ থাকছে ট্রাউজার্স, শ্রাগ, শাল, সোয়েটার, পঞ্চ, ব্লেজার, ওয়েস্টকোটসহ নানা ট্রেন্ডি শীত পোশাক।

শীত ফ্যাশন নিয়ে এক্সট্যাসি ও তানজীম ব্র্যান্ডের শীর্ষ নির্বাহী তানজীম হক জানান, “নানা নকশার ‘আউটার উইন্টার’ অর্থাৎ অন্য পোশাকের ওপর পরার মতো আরেকটি পোশাক, যেমন কোট, জ্যাকেট, ব্লেজার, সোয়েটার ইত্যাদি বাজারে আসা শুরু হয়েছে এর মধ্যেই। পশ্চিমা ট্রেন্ড মেনেই নকশা করা হচ্ছে এসবের, তবে কাপড়টা এ দেশের আবহাওয়া উপযোগী। যেমন উল বা ফ্লিস নয়, বরং সুতি ও অ্যাক্রিলিক মিশ্রণে সোয়েটার বানিয়েছি আমরা। এছাড়া মেয়েদের জন্য রাউন্ডনেক, টার্টলনেক সোয়েটার থাকছে। আরো আছে নানা রকম পনচো আর শ্রাগ।”

এক্সটেসি

তানজীম হক আরও জানান, সকলের জন্য ট্রেন্ডি এবং উইন্টারের এসব রেডি টু ওয়ার সহজ লভ্য করতে এক্সট্যাসি দিচ্ছে শপিং-এ বাড়তি স্বাধীনতা। ফ্যাশন সচেতনরা বিজয়ের মাসে শীতের পোশাকসহ সকল ধরনের টপ টু বটম কিনতে পারবে বিশেষ ছাড়ে। এজন্য লাইফস্টাইল স্টোর এক্সট্যাসির শুধুমাত্র এলিফ্যান্ট রোড সানরাইজ ভবন শাখাতে পাওয়া যাবে শতকরা ২০ ভাগ ছাড়। শীতের পোশাকসহ সকল ধরনের ট্রেন্ডি পোশাকে এই ফ্ল্যাট মূল্যছাড় মিলবে পুরো ডিসেম্বর মাসজুড়ে । কিন্তু এক্সট্যাসির অন্যান্য ফ্ল্যাগশীপ আউটলেটসহ রেগুলার স্টোরগুলোতে রিটেইল মূল্যেই কিনতে হবে সর্বশেষ ফ্যাশনে ফোকাস ইন পণ্যগুলো। বনানী, উত্তরা, যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি-এর এক্সট্যাসি স্টোরে মিলবে পাশ্চাত্য কাটিং-এর কিছু শীতকালীন পার্টি পোশাক। এছাড়াও শুধুমাত্র এক্সট্যাসির ফেসবুক পেইজ (লাইফস্টাইল স্টোর)-এ থাকছে নিজের পছন্দের পোশাক চেক ইন সুবিধাসহ বিশেষ ছাড় সুবিধা।

/এফএএন/

লাইভ

টপ
x