Vision  ad on bangla Tribune

বসন্ত স্বাগত তোমায়...

নওরিন আক্তার১৬:৩৫, ফেব্রুয়ারি ০৭, ২০১৬

বসন্ত স্বাগত তোমায়...

শীতের তীব্রতা কমে গিয়েছে। ফুলে ফুলে সেজে ওঠার আনন্দময় প্রস্তুতি এখন প্রকৃতিজুড়ে। গাছে গাছে উঁকি দেওয়া কচিপাতা, ঝিরঝির করে বয়ে যাওয়া মিষ্টি বাতাস আর কোকিলের কুহুতান জানান দিচ্ছে ‘আজি বসন্ত জাগ্রত দ্বারে...।’

প্রকৃতি যখন অকৃপণ হাতে ঢেলে দিচ্ছে তার সবটুকু রং, তখন সেই রং কি আপনাকে ছুঁয়ে যাবে না? বাসন্তী রংয়ের শাড়ি পরে ললনারা হেঁটে না গেলে প্রকৃতির বসন্তবরণও যেন পূর্ণতা পায় না। তাই বেশবাসে সদ্য জেগে ওঠা প্রকৃতির ছোঁয়া নিয়ে ফাগুনের প্রথম দিনটিকে স্বাগত জানাতে বেরিয়ে পড়ুন।

পোশাকে উৎসবের রঙ

বসন্তের স্নিগ্ধ সাজ

খুব বেশি সাজগোজেরও প্রয়োজন নেই। বরং সাজটা এমন হতে হবে, যেন দেখে মনে হয় প্রকৃতিই নিজ হাতে সাজিয়েছে আপনাকে। বসন্তবরণ উপলক্ষে পোশাকে নিয়ে আসতে পারেন নতুন পত্র-পল্লবের কচি সবুজ রঙ অথবা বাসন্তী রং। পাশাপাশি লাল, কমলা, হলুদের মতো উজ্জ্বল রংগুলোও নিয়ে আসবে উৎসবের আমেজ। চুলে তো ফুল থাকতেই হবে! খোলা চুলে একটু এলোমেলো ভাব এনে কানের পাশে গুঁজে দিন অর্কিড, জারবারা অথবা রঙিন বড় কোনও ফুল। দিনভর ঘোরাঘুরির সাজ পোশাক না হয় হলো। কিন্তু যারা বসন্তের প্রথম দিন কর্মক্ষেত্রে ব্যস্ত থাকবেন, তাদের কী বসন্তবরণ হবে না? সেদিন না হয় অফিস যাওয়ার সময় পরলেন কমলা, লাল অথবা হলুদের রংয়ের পোশাক ও হালকা কিছু গহনা।

বসন্তের সাজে ফুল তো থাকতেই হবে!

বসন্তের আগমনে

 

মডেল: শ্রাবণ্য ও মিতু

পোশাক: বিশ্বরঙ
সাজ: হেয়ারোবিক্স ব্রাইডাল
ছবি: সাজ্জাদ হোসেন


 

/এনএ/

 

 

 

/এনএ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ