এই শহরে কোল্ডস্টোন ক্রিমারি

লাইফস্টাইল ডেস্ক১৯:২৮, ফেব্রুয়ারি ১৫, ২০১৬

কোল্ডস্টোন উদ্বোধন

যারা দীর্ঘসময় দেশের বাইরে ছিলেন, তারা কোল্ডস্টোন ক্রিমারি নামটা শোনা মাত্রই নড়েচড়ে বসবেন। কারণ অ্যারিজোনার এই বিখ্যাত আইসক্রিম ব্র্যান্ডটি প্রবাসীদের কাছে বেশ সুপরিচিত। এবার এই আন্তর্জাতিক ফ্র্যাঞ্চাইজে এসেছে বাংলাদেশে। অলিভ ট্রি ফুড লিমিটেডের হাত ধরেই এই আন্তর্জাতিক আইসক্রিম ব্র্যান্ড যাত্রা শুরু করেছে।

বাংলাদেশের আইসক্রিম প্রেমীদের সত্যিকারের এবং আলটিমেট আইসক্রিমের অভিজ্ঞতা দেওয়ার জন্যই এই উদ্যোগ বলে জানিয়েছে কর্তৃপক্ষ। কোল্ডস্টোন ক্রিমারির শাখাটি ২৩ গুলশান লিংক রোডে অবস্থিত। চার হাজার স্কয়ার ফিটের বিশাল এই আইসক্রিম পার্লারটি উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন, বাংলাদেশের মার্কিন দূতাবাসের ডেপুটি চিফ অফ মিশন ডেভিড মেলে, অলিভ ট্রি ফুডের চেয়ারম্যান এহসানুল হাবিব এবং ব্যবস্থাপনা পরিচালক শেখ আফতাব আহমেদ।

হঠাৎ একটি ফ্ল্যাশ মবের মাধ্যমে আগত অতিথিদের চমকে দিয়ে শুরু হয় আইসক্রিম পার্লারটির মূল আনুষ্ঠানিকতা। ফ্ল্যাশ মবে আগত অতিথিদেরও নাচতে দেখা যায়। পুরো আয়োজন উপস্থাপনা করেন মডেল ও উপস্থাপিকা সামিয়া আফরিন। এছাড়াও উপস্থিত ছিলেন তারকা অভিনেত্রী আফসানা মিমি, বন্যা মির্জা, দীপা খন্দকার, অপি করিম, শোয়েব, মৌসুমী নাগ, মৌ প্রমুখ।

এখন পর্যন্ত সাতটি এক্সক্লুসিভ ফ্লেভারের আইসক্রিম এসেছে, সঙ্গে এসেছে বিশেষ কেক। আইসক্রিমের মধ্যে বেরি বেরি গোট, মিন্ট, ডার্ক চকোলেট, কেক আইসক্রিম অন্যতম।

প্রতিষ্ঠানটির হেড অব পিআর অ্যান্ড কমিউনিকেশন জিতু আহসান জানান, শুধু আইসক্রিম খাওয়া নয়, আনন্দময় পরিবেশে সময় কাটানোকে তারা প্রাধান্য দিচ্ছেন। আইসক্রিম খেতে গিয়ে অন্যরকম অনুভূতি হবে নিশ্চিত।

কোল্ডস্টোন ক্রিমারি

উই আর রেডি টু হেল্প ইউ ব্যানার নিয়ে আইসক্রিমের ধরন চেনাতে ও আপনার জন্য আইসক্রিম তৈরি করতে এখানে প্রস্তুত এক ঝাঁক তরুণ। তারা আপনাকে গান-নাচে মুগ্ধ করে রাখবে যতক্ষণ আপনি আইসক্রিম খাবেন। সুতরাং দেরি কেন, আজকেই চলে যান কোল্ডস্টোন ক্রিমারিতে।

/এফএএন/ 

লাইভ

টপ