behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

পালকি চড়ে বিয়ে!

লাইফস্টাইল ডেস্ক১৫:০০, ফেব্রুয়ারি ২৭, ২০১৬

পালকি

যারা এতদিন অপেক্ষায় ছিলেন পালকিতে করে বিয়ে করার তাদের শখ বুঝি পূরণ হলো। আপন ওয়েডিং মাত্র ৮ হাজার টাকায় পাওয়া যাচ্ছে পালকি।  বিভিন্ন ধরনের পালকির সাজে ও ক্যাটাগরির ভিন্নতার কারণে দামেও ক্ষেত্রে কমবেশি হতে পারে। আপন ওয়েডিং ট্রেডিশনাল পালকি, এরাবিয়ান পালকি পাওয়া যাবে ৮ হাজার টাকায় আর ময়ূর পালকি ১০হাজার টাকায়।

 এছাড়া বিয়ের আয়োজনের বেলায় রয়েছে মনের মতো ভিন্ন ভিন্ন তিনটি প্যাকেজ। এগুলো হলো- ৭০ হাজার, ৯০ হাজার ও ১ লক্ষ ৬৫ হাজার টাকার বিয়ে। ৭০ হাজার টাকার প্যাকেজের মধ্যে রয়েছে স্টেজ ডেকোরেশন, প্রবেশ পথ ডেকোরেশন, রাখী গহনা, ঢোল, পালকি, ফটোগ্রফি ও সিনেমাটোগ্রাফি। ৯০ হাজার টাকায় স্টেজ ডেকোরেশন, প্রবেশ পথ ডেকোরেশন, রাখী গহনা, ঢোল, পালকি, গহনা সেট, ডালা সেট, চেয়ার রিবন এবং মাত্র ১ লক্ষ ৬৫ হাজার টাকায় স্টেজ ডেকোরেশন, প্রবেশ পথ ডেকোরেশন, রাখী গহনা, ঢোল, পালকি, গহনা সেট, ডালা সেট, চেয়ার রিবন, কার/বাসর ডেকোরেশন, হেড টেবিল ডেকোরেশন, ডিজে  ও  সাউন্ড, ফুসকা অথবা জিলাপীর আয়োজন।

প্রিয় মানুষটির সঙ্গে আটঘাট বেধে নতুন জীবন শুরু করতে আপন জনের মতোই পাশে আছে আপন ওয়েডিং। আপন ওয়েডিংয়ের ফেসবুক পেজ-  https://www.facebook.com/aponweddingbd/?fref=ts । বিস্তারিত জেনে নিন এখান থেকে। 

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ