আমি পেরেছি: লিপি খন্দকার

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৪:২২, মার্চ ০৮, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৪:৩৪, মার্চ ০৮, ২০১৬

লিপি খন্দকার

বাংলাদেশের শীর্ষস্থানীয়  ফ্যাশন হাউস বিবিআনার কর্ণধার লিপি খন্দকার। খুব অল্প সময়ে বিবিআনা বাংলাদেশের শীর্ষ ফ্যাশন ব্র্যান্ড হিসেবে জায়গা করে নিয়েছে। এই পথ চলা নিয়েই বললেন লিপি খন্দকার। লিপি বলেন, এই পর্যায় পর্যন্ত আসতে যে প্রতিবন্ধকতা পাড়ি দিতে হয়েছে সেটির গল্প নাই বলি। এর মুখোমুখি আমরা প্রতিনিয়তই হই। আজকে আমি আমার ভালো লাগার জায়গাটা বলতে চাই।

সবচেয়ে বড় কথা কি, একটা মেয়ে বা ছেলে যাই বলি না কেন মানসিক শক্তিটা সবচেয়ে বড়। লক্ষ্য ধরে এগিয়ে যাওয়াটা মূল। আমি মেয়ে পারব না আমি পিছিয়ে যাব। এটা করা যাবে না। আর আমি বিশ্বাস করি সৎ ইচ্ছা পূরণ হবেই। আমার ক্ষেত্রে যেটি হয়েছে, পরিবার থেকে আর্ট কলেজে পড়তে দিতে চায়নি। মেয়ে আর্টিস্ট হবে এটি বাংলাদেশের অনেক পরিবারের জন্য এখনও মেনে নেওয়া কঠিন। কিন্তু আমি বুঝিয়ে আমার দাবি আদায় করে নিতে পেরেছিলাম।

এরপর আসে পেশাগত জীবন। কাজ শেখার জন্য আড়ংয়ে প্রথম যোগদান করি। আমার বাবার একটু আপত্তি ছিল এতে। বাবা বলেছিলেন, বিয়ের আগে চাকরি করতে পারবে না। কিন্তু আমি বিশ্বাস করি যদি উদ্দেশ্যটা সৎ হয়, এবং বোঝানোর চেষ্টা করা যায় তবে বোঝানো যায়। তবে করা যায়। আমি করেছি।

বিবিআনা

আর ব্যবসা করতে গেলে লস, প্রফিট,  জয়, পরাজয় সবই আছে। আমি সবকিছু ছাপিয়েই পেরেছি আমার নিজের ধৈর্য্য আর মানসিক শক্তি নিয়ে এগিয়ে যাচ্ছি। যার কারণে আমি আজকের এ অবস্থানে আসতে পেরেছি।এভাবেই চেষ্টা করতে হবে। ইচ্ছা সৎ হতে হবে। কাজের প্রতি ভালোবাসা থাকতে হবে। সবাইকে নারী দিবসে শুভেচ্ছা।

/এফএএন/

লাইভ

টপ