প্রিয়াঙ্কার বিউটি সিক্রেট

আশিকুর রহমান চৌধুরী১৪:৩৩, মার্চ ১৩, ২০১৬

প্রিয়াংকা

বয়সের দিক থেকে ত্রিশের কৌঠা পার হয়েছেন অনেক আগেই। পেরিয়েছেন বলিউডের গণ্ডিও। তিনি এখন হলিউডেরও অভিনেত্রী। বলছিলাম প্রিয়াঙ্কা চোপড়ার কথা। আমেরিকান টিভি চ্যানেল এবিসিতে জনপ্রিয় সিরিজ কোয়ান্টিকোতে অভিনয় করছেন। এই সিরিজে তাকে দেখা গেছে ভিন্ন এক লুকে। আর এই ভিন্নতার জন্য অনেক কষ্টও করেছেন। তাই হলিউডেও হয়েছেন প্রশংসিত। সম্প্রতি নিউ ইয়র্ক টাইমস প্রকাশ করেছে প্রিয়াঙ্কার বিউটি সিক্রেট।

ত্বকের পরিচর্যা

ত্বকের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ যে আপনি আগের রাতে ত্বকের যত্নে কী করছেন। রাতে ঘুমাতে যাওয়ার আগে অবশ্যই মেকআপ পরিষ্কার করতে হবে আপনি যতেই ক্লান্ত থাকেন, বললেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি আরও বলেন, আমি অনেক মেকআপ করি তাই আমি দুবার করে পরিষ্কার করি। মেকআপ পরিষ্কার করার জন্য আমি শ্যানেল ইনটেন্স ব্রাইটেনিং ফোম ক্লিনজার ও ম্যাক ব্রান্ড এর গ্রিন জেল ক্লিনজার ব্যবহার করি। এরপর কিয়েল সিরাম যার নাম ডেইলি রিভাইভিং কনসেনট্রেট ব্যবহার করি ত্বকের ময়লা পরিষ্কারের জন্য। তারপর তাতচা ব্রান্ড-এর একটা ক্রিম। এছাড়াও স্ট্রিভেকটিন ব্রান্ডের একটা ক্রিম চোখের নিচের জন্য ও লিপ বাম ব্যবহার করি।

শরীরের জন্য দিপতাইক ব্রান্ডের বায়ো অয়েল ও ও লোশন ব্যবহার করি। যদি রোদের মধ্যে কাজ করতে হয় তাহলে সিসেইদু ব্রান্ডের সানস্ক্রিন ব্যবহার করি। আমি ম্যাগাজিন থেকে বেষ্ট পণ্যটি বাছাই করি এবং বিউটি এক্সপার্ট এর কথা শুনি। আমি সাধারণত ডিউটি ফ্রি সপ থেকে আমার সব কেনাকাটা করি, তাই আমি নতুন জিনিসটি কেনার চেষ্টা করি। যখন আমি ক্লান্ত থাকি অথবা প্লেনে যাতায়াত করি তখন আমি এস -২ মাস্ক পরি। সাধারণত আমি প্লেনের কেবিনে আসি তাই দরজাটা বন্ধ করে মাস্কটা পরি। মাঝে মাঝে  সামান্য হলুদ গুঁড়া ও দই দিয়ে একটি মাস্ক তৈরী করে সেটাও ব্যবহার করি। হলুদ ত্বকের জন্য ভাল।

মেকআপ

কাজের ওপর নির্ভর করে মেকআপ করতে হয়। ঠোটের জন্য লরা মার্সিয়ারের লিপবাম ও লিপস্টাইন ব্যবহার করি। ম্যাক এবং নারস এর লিপস্টিক আমার পছন্দ। আমার কাছে আছে ম্যাক এর লেডি ডেনজার, ক্যান্ডি ইয়াম ইয়াম, রুবি উ, রাশিয়ান রেড ও স্টাডেড কিস। ডলসি ভিটাও আমার পছন্দ। আমি ম্যাট কালারের লিপস্টিক ব্যবহার করি করি। গ্লসি লিপস্টিক পরলে আমার ঠোঁট আরো মোটা দেখায়।

চোখের জন্য প্রয়োজন অনুযায়ী আরমানি ফাউন্ডেশন ব্যবহার করি। এ ছাড়া ওয়াইএসাল এর মাস্কারা এবং ব্রু এর জন্য আনাসথাসিয়া বেভারলি হিলস পেন্সিল ব্যবহার করি। ব্লাসনের জন্য রোজ এরিক ব্রান্ড।

পারফিউম

এটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ বিষয়। পরফিউমের জন্য আমি ব্যবহার করি ডলসে, গাবাননা দ্যা ওয়ান ও দিপটাকোয়ের এলওমব্রে ডানস। আমি দিপতাইকের ভক্ত।

চুলের জন্য

আমার চুল বেশ ভালো। যখন আমি ছোট ছিলাম আমার দাদী আমার মাথায় নারিকেল তেল ম্যাসেজ করে দিত। এখন আমি ওরিবে তেল ব্যবহার করি। আর স্যাম্পু ও কন্ডিশনার সিরাম ব্রান্ডের।

ডায়েট ও ফিটনেস

আমি তেমন কোন রুটিন মানি না এটার জন্য। তবে অনেক ডাবের পানি খাই। এটাই আমাকে ফিট রাখে।

এ ছাড়া মাঝে মাঝে স্পা এবং বডি মাসাজ করাই।

/এফএএন/

লাইভ

টপ