ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে ক্লাব ফেয়ার “সামার সল্ট রিভাইভ”

Send
শেখ নোমান পারভেজ
প্রকাশিত : ১৭:১৩, জুন ০৩, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৭:১৬, জুন ০৩, ২০১৬

ব্র্যাক বিশ্ববিদ্যালয় ক্লাব ফেয়ার

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের বিজনেস ক্লাব ‘বিজ বি’ এর আয়োজনে ২৯ মে অনুষ্ঠিত হয়েছে দুই দিনব্যাপী ক্লাব ফেয়ার। এবারের সামার ২০১৬ সেমিস্টারের  ক্লাব ফেয়ারের নামকরণ করা হয়েছে “সামার সল্ট রিভাইভ”।

চমকপ্রদ এবং অনেক নতুন আয়োজন নিয়ে গ্রীষ্মকালীন আনন্দ উৎসব হিসেবে এই অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়াম ও ক্যাফেটেরিয়াতে ২৯ মে সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত চলেছে। এই ক্লাব ফেয়ার উৎসবটিতে বিশ্ববিদ্যালয়ের সবগুলো ক্লাব সাজিয়েছে তাদের নিজস্ব স্টল। এবং নিজেদের পরিচিত করেছে নতুন শিক্ষার্থীসহ আগ্রহী শিক্ষার্থীদের সামনে।

শিক্ষার্থীসহ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং অন্যান্য কর্মকর্তাগণ ঘুরে ঘুরে দেখেছেন বিভিন্ন ক্লাবের পেছনের সেমিস্টার গুলোতে হয়ে যাওয়া গুরত্বপূর্ণ কার্যক্রমসমূহ। সকাল সাড়ে দশটায় প্রধান অতিথি প্রফেসর এমিরেটাস, ড. হাফিয জি এ সিদ্দিকী ফিতা কাটার মাধ্যমে অনুষ্ঠানটির শুভ সূচনা করেন। সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিরেক্টর, অফিস অফ কো-কারিকুলার একটিভিটি আইভান শাফাত বারি এবং আরও উপস্থিত ছিলেন বিজ বি ক্লাব এর এডভাইসর জনাব ফাইরুয চৌধুরি।

পরিদর্শন শেষে প্রধান অতিথি ডঃ হাফিয ছাত্রদের উদ্দেশে তার বক্তৃতায় পড়াশোনার পাশাপাশি এক্সট্রা কারিকুলার কাজের শক্তিশালী ভুমিকার কথা উল্লেখ করেন।

ব্র্যাক বিশ্ববিদ্যালয়

সকাল সাড়ে এগারোটায় ক্লাব ফেয়ার শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। ব্র্যাক ইউনিভার্সিটি অডিটোরিয়ামে এ সময় উৎসুক শিক্ষার্থীদের ভিড় ছিল চোখে পরার মত। দুপুর একটা পর্যন্ত ছাত্ররা ক্লাবে নাম লেখানো, ছবি তোলা, নাচগানের মাধ্যমে অনুষ্ঠানে অংশগ্রহন করে। দুপুর ২টা থেকে ব্র্যাক ইউনিভার্সিটি মনন ক্লাব স্ট্যান্ড আপ কমেডির আয়োজন করে। দুপুর সাড়ে তিনটায় ব্র্যাক ইউনিভার্সিটি কালচারাল ক্লাব তাদের পরিবেশনা মঞ্চস্থ করে। এবং সন্ধ্যায় সংগীতশিল্পী অর্ণব এর গানে মুখরিত হয় ক্যাম্পাসের অডিটোরিয়াম।

সামগ্রিকভাবে এই জমকালো, আড়ম্বরপূর্ণ সফল ভাবে আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের বিজনেস ক্লাব ‘বিজ বি’।

/এফএএন/

লাইভ

টপ