নোবিপ্রবিতে ফ্রি মেডিক্যাল সেবা ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

Send
কামরুল হাসান শাকিম
প্রকাশিত : ১৬:৫১, আগস্ট ২২, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৭:১২, আগস্ট ২২, ২০১৬

জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ফার্মেসী বিভাগের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

আজ ২২শে আগস্ট সোমবার সকাল নয়টায় হাজী মোহাম্মদ ইদ্রিস আলী অডিটোরিয়ামে এ কর্মসূচির উদ্বোধন করেন মাননীয় উপাচার্য ড. এম অহিদুজ্জামান। এ সময়ে তিনি স্টল ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন কার্যক্রমের খোঁজখবর নেন। আয়োজনে উপস্থিত ছিলেন ফার্মেসী বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ সফিকুল ইসলামসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

নোবিপ্রবিতে ফ্রি মেডিক্যাল সেবা ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

কর্মসূচির মধ্যে ছিল স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক ক্যাম্প, ফ্রি মেডিকেল ক্যাম্প, ফ্রি ডায়াবেটিস চেকআপ, ফ্রি ব্লাড গ্রুপিং এবং পোস্টার প্রেজেন্টেশন।

ফার্মেসী বিভাগের শিক্ষার্থী ও নোবিপ্রবি ব্লাড ডোনারস সোসাইটির সদস্য তনয় মজুমদার বলেন, "মানবতা চর্চা এবং বিপদগ্রস্থ  মানুষের পাশে দাঁড়ানোর সবচেয়ে ভালো উপায়গুলোর অন্যতম মাধ্যম হচ্ছে রক্তদান। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিকে আরও বেগবান করার উদ্দেশ্যে আমাদের আজকের এ কর্মসূচি।"

উল্লেখ্য, উক্ত কর্মসূচিতে ফার্মেসী বিভাগ ছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল স্বতঃস্ফূর্ত।

 

/এনএ/

 

লাইভ

টপ