চবিতে দুই সাংবাদিক লাঞ্ছিত

Send
চবি প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৪৫, মার্চ ০৫, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৭:১২, মার্চ ০৫, ২০১৭

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) দুই সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনায় সোহেল তানভীর নামে এক ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে প্রক্টর অফিসে অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীরা।

 অভিযুক্ত সোহেল বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বগিভিত্তিক সংগঠন এফিটাপের সদস্য ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপুর অনুসারী হিসেবে পরিচিত।

রবিবার বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দেন দৈনিক প্রথম আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাইফুল ইসলাম ও দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সৌভাগ্য বড়ুয়া।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী বাংলা ট্রিবিউনকে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। জড়িতদের বিরুদ্ধে যত দ্রুত সম্ভব ব্যবস্থা নেওয়া হবে।

লাঞ্ছনার শিকার সাংবাদিক সৌভাগ্য বড়ুয়া বাংলা ট্রিবিউনকে বলেন, বৃহস্পতিবার সোহেল আমাদের লাঞ্ছিত করে। আমরা তার বিরুদ্ধে প্রক্টর অফিসে লিখিত অভিযোগ দিয়েছি।

এর আগে গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা বিকেল সাড়ে পাঁচটার শাটল ট্রেনের ১০৫১৩ নম্বর বগির 'এফিটাপ সাইডে' লাঞ্ছনার শিকার হন দুই সাংবাদিক। ওই দুই সাংবাদিক শেষ ১২ আসনে বসায় 'মেম্বার সিট' দাবি করে উঠে যেতে বলে সোহেল। বগি রাজনীতি নিষিদ্ধ জানিয়ে আসন থেকে উঠতে অস্বীকৃতি জানালে সোহেল ওই দুই সাংবাদিককে গালাগাল দিয়ে মারধরের হুমকি দেন।

/এফএএন/

লাইভ

টপ