behind the news
Vision  ad on bangla Tribune

ইউল্যাব কো-কারিকুলার অ্যাপ চালু

ইউল্যাব প্রতিনিধি১৭:৪২, মার্চ ২১, ২০১৭

সহজে ছাত্র-ছাত্রীদের কাছে কো-কারিকুলার সম্পর্কিত সমস্ত তথ্য ও সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর বিশেষ ‘ইউল্যাব কো-কারিকুলার অ্যাপ’ চালু হলো। উদ্বোধনী আয়োজনে বক্তব্য রাখেন ইউল্যাবের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ইমরান রহমান এবং কো-কারিকুলারের পরিচালক ও ইউল্যাব বিজনেস স্কুলের সহযোগী অধ্যাপক ড. পিঙ্কি শাহ।
ইউল্যাবের বর্তমান ১৯টি ক্লাবের প্রত্যেকে নিজ নিজ কর্মকাণ্ড তুলে ধরার উদ্দেশ্যে ক্যাম্পাস এ –এর লবিতে স্টল স্থাপন করে। প্রতিবারের ক্লাব ডে এর মতো এবারও আয়োজিত হয় মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নাচ পরিবেশন করে ইউল্যাব সংস্কৃতি সংসদ, ইউল্যাব ফিল্ম ক্লাব, ইউল্যাব ট্রায়াথলন ক্লাব ও ইউল্যাব কম্পিউটার প্রোগ্রামিং ক্লাব। থিয়েটার ইউল্যাবের পক্ষ থেকে মঞ্ছ নাটক এবং পেপার ক্যানু থেকে কবিতা আবৃতি করা হয়। ইউল্যাব অ্যাডভেঞ্চার ক্লাব থেকে একটি র‌্যাপ সঙ্গীতপরিবেশন করা হয়।
মধ্যাহ্ন ভোজের বিরতির পর দ্বিতীয় পর্বে থাকে রক কনসার্ট যা পরিবেশনা করে ইউল্যাবের সংগীতশিল্পীরা। রক কনসার্টের পরে ছাত্র-ছাত্রীদের জন্য চমক হিসেবে ইউল্যাব মিডিয়া ক্লাব আয়োজন করে “ডিজে”। উপস্থিত সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন ইউল্যাব রেজিস্ট্রার আখতার আহমেদ।
/এফএএন/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ