ইউল্যাবে দিনব্যাপী চাকরির মেলা

Send
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত : ১৭:২৪, অক্টোবর ২৮, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৭:২৯, অক্টোবর ২৮, ২০১৭

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে (ইউল্যাব) চাকরি মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) ধানমণ্ডির ক্যাম্পাস ‘এ’ ভবনে দিনব্যাপী এ মেলা অনুষ্ঠিত হয়।

ক্যারিয়ার বিষয়ক এই মেলায় প্রধান অতিথি হিসেবে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের নির্বাহী পরিচালক রুপালী চৌধুরী উপস্থিত ছিলেন। এসময় তিনি তার বক্তব্যে ভাল চাকরি পাওয়ার জন্য ভাল সিজিপিএ এর পাশাপাশি শিক্ষার্থীদের জ্ঞানের অন্যান্য শাখা থেকেও জ্ঞান আহরণ করার তাগিদ দেন। বিশেষ করে পরিবর্তনশীল টেকনোলোজি থেকে জ্ঞান আহরণ করার জন্য তিনি গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বিএসএইসআরএম ও এশিয়া প্যাসিফিক ফেডারেশন অফ হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের চেয়ারম্যান মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন। এসময় তিনি তার বক্তব্যে গ্র্যাজুয়েটদের চাকরির চেয়ে ক্যারিয়ারের দিকে বেশি মনযোগী হতে পরামর্শ দেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক এবং ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের স্পেশাল অ্যাডভাইজার প্রফেসর ইমরান রহমান সমাপনী বক্তব্য প্রদান করেন। এসময় ইউল্যাব রেজিস্ট্রার প্রফেসর আখতার আহমেদ, ইউল্যাব ক্যারিয়ার সার্ভিসেসের ডিরেক্টর আবু হেনা মোহাম্মদ রাসেল, অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি, বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, মেলায় প্রায় ৩০টি দেশি-বিদেশি প্রতিষ্ঠান অংশ নেয়। এতে দেশের সব বিশ্ব বিদ্যালয়ের গ্র্যাজুয়েটরা সরাসরি অংশ গ্রহণের সুযোগ পেয়েছে।

মেলায় মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক কালের কণ্ঠ, অনলাইন নিউজ পেপার বাংলা ট্রিবিউন, রেডিও স্বাধীন, এডু আইকন এবং দ্য ফাইন্যানসিয়াল এক্সপ্রেস।

/এমডিপি/

লাইভ

টপ