ইউল্যাবে বর্ষবরণে আনন্দ শোভাযাত্রা ও বৈশাখী মেলা

Send
বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪২, এপ্রিল ১৪, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৭:৪২, এপ্রিল ১৪, ২০১৮

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশে ( ইউল্যাব) বর্ণাঢ্য আয়োজনে বাংলা নতুন বছরকে বরণ করে নেওয়া হয়েছে। এ উপলক্ষে আয়োজন করা হয় আনন্দ শোভাযাত্রা ও বৈশাখী মেলা।

ইউল্যাব আর্ট অ্যান্ড ফটোগ্রাফি ক্লাবের উদ্যোগে রামচন্দ্রপুরের স্থায়ী ক্যাম্পাসে আয়োজন করা হয় আনন্দ শোভাযাত্রা

ইউল্যাব আর্ট অ্যান্ড ফটোগ্রাফি ক্লাবের উদ্যোগে রামচন্দ্রপুরের স্থায়ী ক্যাম্পাসে আনন্দ শোভাযাত্রা ও অন্যান্য ক্লাবের উদ্যোগে আয়োজন করা হয়েছে বৈশাখী মেলা। মেলায় ইউল্যাবের বিভিন্ন ক্লাবের উদ্যোগে দেশীয় আমেজে স্টল সাজানো হয়। ইউল্যাব সংস্কৃতি সংসদের সদস্যরা দিনব্যাপী বিভিন্ন সংগীত পরিবেশন করেন। 

বৈশাখ বরণের আনন্দ শোভাযাত্রায় যোগ দেন ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড. এইচ এম জহিরুল হক, ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজের বিশেষ উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান, ইউল্যাবের এমিরেটাস অধ্যাপক রফিকুল ইসলাম, রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদসহ ইউল্যাব-এর বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক-কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

ইউল্যাব আর্ট অ্যান্ড ফটোগ্রাফি ক্লাবের উপদেষ্টা এ এফ এম মনিরুজ্জামান আনন্দ শোভাযাত্রাটি পরিচালনা করেন। ইউল্যাবর কো কারিকুলার অফিসের প্রধান ড. পিংকি শাহ এসময় উপস্থিত ছিলেন।

এই আয়োজনকে কেন্দ্র করে ইউল্যাবের শিক্ষার্থীরা কৃত্রিম বাঘ, হরেক রকমের মুখোশ, বর্ণিল প্ল্যাকার্ড ও পাখি তৈরি করে যা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে অন্যরকম এক রূপ দেয়।

 

/এসও/এএ/

লাইভ

টপ