মাভাবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন ১৭ সেপ্টেম্বর

Send
মাভাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৩১, সেপ্টেম্বর ১৬, ২০১৮ | সর্বশেষ আপডেট : ১৯:৩৫, সেপ্টেম্বর ১৬, ২০১৮
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) শিক্ষক সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন আগামীকাল সোমবার (১৭ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩টি প্যানেল থেকে ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।
 নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে এ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
শিক্ষক সমিতির নির্বাচনে অংশগ্রহণকারী মক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজ প্যানেলের পক্ষ থেকে সভাপতি পদে ড. এ.এস.এম. সাইফুল্লাহ, সহ-সভাপতি পদে ড. মীর মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক পদে ড. পিণাকী দে, কোষাধ্যক্ষ পদে ড. মো. মাসুদার রহমান, যুগ্ম-সম্পাদক পদে মোহাম্মদ জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে ড. খাইরুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে ড. নুরুল ইসলাম, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে শারমিন আক্তার, নির্বাহী সদস্য পদে মো. সাহেদ মাহমুদ, ড. মো. আবু রাশেদ, আওরঙ্গজেব আকন্দ, মো. বিনইয়ামিন, সুমনা শারমিন ও মো. অশরাফুল আলম প্রতিদ্বন্দ্বিতা করছেন।
শাহীন-আনোয়ার প্যানেলের পক্ষ থেকে সভাপতি পদে ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সহ-সভাপতি পদে আবু সাঈম মোহাম্মদ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক পদে ড. আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক পদে মো. নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে মুহাম্মদ আব্দুল কাদের মিয়া, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে কাউছার আহমেদ, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক পদে রুখসানা সিদ্দীকা, নির্বাহী সদস্য পদে মাহমুদা আক্তার ও খান মো. মূর্তজা রেজা লিংকন এবং স্বাধীনতা, সার্বভৌমত্ব এবং বাংলাদেশি জাতীয়তাবাদ মুল্যবোধে বিশ্বাসী শিক্ষক ফোরাম প্যানেল থেকে সভাপতি পদে ড. এ.কে.এম. মহিউদ্দিন, সহ-সভাপতি পদে ড. আবু জুবাইর, সাধারণ সম্পাদক পদে ড. মোহাম্মদ মতিউর রহমান ও নির্বাহী সদস্য পদে ড. ইমাম হোসেন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 
/এনএ/

লাইভ

টপ