ইউল্যাব আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এমএসজে বিভাগ

Send
ইউল্যাব প্রতিনিধি
প্রকাশিত : ২৩:০৫, ডিসেম্বর ০৮, ২০১৮ | সর্বশেষ আপডেট : ২৩:০৯, ডিসেম্বর ০৮, ২০১৮

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব)আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে শিরোপা অর্জন করেছে ইউল্যাবের মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগ।

শনিবার(৮ডিসেম্বর) বিকালে ইউল্যাবের রামচন্দ্রপুরের স্থায়ী ক্যাম্পাসে বিবিএ বিভাগকে ২-১ গোলে পরাজিত করে শিরোপা অর্জন করে এমএসজে বিভাগ। শনিবার বিকাল ৩টায় মোহাম্মদপুরের রামন্দ্রপুরের স্থায়ী ক্যাম্পাসে খেলা শুরু হয়। ৪০ মিনিটের খেলায় প্রথমার্ধের ৩ মিনিটে এমএসজে বিভাগের জান্নাতুল নাইম লোবান গোল করে দলকে ১-০ তে এগিয়ে নিয়ে যান। এরপর ১৩ মিনিটে বিবিএ বিভাগের মৃদুল গোল করে দলকে সমতায় নিয়ে আসেন। এরপর এমএসজে বিভাগের ফজলে রাব্বি ১৭ মিনিটে গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। এরপর দ্বিতীয়ার্ধে কোনও গোল না হওয়ায় নির্ধারিত সময় ৪০ মিনিটে খেলা শেষ হয় ২-১ গোলে এবং শিরোপা ঘরে তুলে এমএসজে বিভাগ।
বিজয়ীদের হাতে শিরোপা তুলে দেন প্রধান অতিথি ইউল্যাবের রেজিস্ট্রার আখতার আহমেদ। তিনি বলেন, 'এই রকম টুর্নামেন্টের সামনে আরও আয়োজন করতে হবে।' উল্লেখ্য, আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট গত ৬, ৭ এবং ৮ ডিসেম্বর আয়োজন করা হয়। টুর্নামেন্টে এমএসজে, বিবিএ, ইংলিশ এন্ড হিউম্যানিটিস (ডিইএইচ) , সিএসসি, ট্রিপল ই এবং এমবিএসহ ৬ টি বিভাগ অংশগ্রহণ করে। টুর্নামেন্টে সর্বাধিক তিনটি গোল করেন এমএসজে বিভাগের ফজলে রাব্বি। ফাইনাল খেলায় দর্শক সারিতে উপস্থিত ছিলেন (এমএসজে) বিভাগের কো- অরডিনেটোর মোহাম্মদ শাজ্জাদ হোসেন, সহকারী অধ্যাপক সরকার বারবাক কারমাল, সিনিয়র লেকচারার নন্দিতা তাবাসসুমসহ অন্যান্য বিভাগের শিক্ষার্থীরা।

/এনএ/

লাইভ

টপ