মাভাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি সৈকত, সম্পাদক সাইফুল

Send
মাভাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ১৮:০৭, মার্চ ১৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:১২, মার্চ ১৭, ২০১৯

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (মাভাবিপ্রবিসাস) আগামী এক বছরের জন্য ২০১৯ মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

নবগঠিত কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ডেইলি সানের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. শাহরিয়ার রহমান সৈকত এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. সাইফুল মজুমদার।

শনিবার (১৬ মার্চ) সাংবাদিক সমিতির কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল সাংবাদিকদের প্রত্যক্ষ ভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সাত সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ডেইলি অবজারভারের তনিমা ইসলাম। কোষাধ্যক্ষ দৈনিক মাতৃছায়ার আসাদুল্লাহ জুনাইদ, কার্যকরী সদস্য দৈনিক ভোরের কাগজের মো: নুরুনবী মন্ডল, কন্ঠ ৭১ এর ফারজানা মাসুম, নিউজ টাঙ্গাইলের নুসরাত জাহান সুমাইয়া। আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

এদিকে নব-নির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক সমিতির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম। সেই সঙ্গে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি ও মাভাবিপ্রবির বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

 

/এফএএন/

লাইভ

টপ