ইউল্যাবে হয়ে গেল প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

Send
ইউল্যাব প্রতিনিধি
প্রকাশিত : ১৮:১১, এপ্রিল ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:১৬, এপ্রিল ২০, ২০১৯

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) এর স্থায়ী ক্যাম্পাস মোহাম্মদপুরে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সারাদিন নাচ, গান, ক্রিকেট, ফুটবল, কনসার্ট, বার-বি-কিউ, ফ্ল্যাশ মোব, ফায়ার ওয়ার্কস সব কিছু মিলিয়ে ইউল্যাব ক্যাম্পাসের সবুজ চত্বরে এক অন্যরকম প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়। পুরাতন বন্ধুদের পেয়ে উল্লাসে মেতে উঠে সাবেক শিক্ষার্থীরা। যেন ফিরে পায় হারানো দিনগুলো। প্রাক্তন শিক্ষার্থী, বর্তমান শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকাদের এ মিলন মেলায় এক আবেগঘন পবিবেশের সৃষ্টি হয়।

বিশ্ববিদ্যালয়ের সাথে সাবেক শিক্ষার্থীদের সেতু বন্ধন সৃষ্টি করতে ইউল্যাবের সাবেক শিক্ষার্থীদের নিয়ে এ্যালামনাই এস্যোসিয়েশন গঠনের লক্ষে একটি ওয়ার্কিং কমিটি গঠন করা হয়। সাবেক শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটে ইউল্যাব এ্যালামনাই এস্যোসিয়েশন গঠন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ইউল্যাব ক্যারিয়ার সার্ভিসেস অফিস অ্যালামনাই হোমকামিং শিরোনামে এই মিলনমেলার আয়োজন করে।

ইউল্যাবের উপ-উপাচার্য অধ্যাপক সামসাদ মর্তূজা স্বাগত বক্তব্য দেন। বক্তব্য রাখেন ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ এর বিশেষ উপদেষ্টা ও ইউল্যাব স্কুল অব বিজনেস এর ডিন অধ্যাপক ইমরান রহমান। পরিশেষে ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ড. জহিরুল হক নতুন এ্যালামনাই কার্যকরি পরিষদের নাম ঘোষণা করেন। ইউল্যাবের অগ্রগতিতে সাবেক ছাত্রছাত্রীদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা উল্লেখ করে সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে বলেন। কেক কেটে ও বেলুন উড়িয়ে যাত্রা শুরু হয় নতুন এই কার্যকরী কমিটির।

এ সময় ইউল্যাবের ট্রেজারার অধ্যাপক মিলন কুমার ভট্টাচার্য্য,  রেজিস্ট্রার আখতার আহমেদ, ইউল্যাব ক্যারিয়ার সার্ভিসের পরিচালক আবু হেনা মো. রাসেলসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

/এফএএন/

লাইভ

টপ