‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করতে হবে’

Send
জবি প্রতিনিধি
প্রকাশিত : ২০:৫০, এপ্রিল ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৩, এপ্রিল ২১, ২০১৯

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ছাত্র রাজনীতি করতে হবে বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মিলনায়তনে জবিস্থ লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণের আয়োজনে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ছাত্র রাজনীতি করতে হবে। শিক্ষাকে বাদ দিয়ে ছাত্র রাজনীতি করলে উজ্জ্বল ভবিষ্যৎ প্রত্যাশা উদ্দিপ্ত হবে না। পড়াশোনার পাশাপাশি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতি করতে হবে। ছাত্রলীগের আদর্শকে ধারণ করে সঠিক পথে জীবন গড়ে তুলতে হবে।

এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অত্যন্ত অল্পসময়ের মধ্যে দেশ পরিচালনায় সফলতার দীপশিখা উন্মোচন করে একসময়ের অচেনা বাংলাদেশকে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে সক্ষম হয়েছেন। তার দেশ শাসনের সফলতায় সারা বিশ্ব চমকিত। মাননীয় প্রধানমন্ত্রীর অবিস্মরণীয় কর্মকান্ড সম্পর্কে তোমাদের জ্ঞাত থাকতে হবে

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি কর্ম কমিশনের সদস্য হামিদুল হক, রুপালি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান প্রধান, পরিবেশ অধিদফতরের পরিচালক হামিদুল হক, ঢাকাস্থ লালমনিরহাট জেলা সমিতির সভাপতি শফিউল আলম প্রধান, জবির রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মেজবাহ-উল-আলম লেখক ও সিনিয়র সাংবাদিক মাহবুব কামাল প্রমুখ।

জবিস্থ লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নূর-এ- সিদ্দিকীর সঞ্চালনায় সভাপতি মিঠুন মিয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে নবাগত ১৪ তম ব্যাচের শিক্ষার্থীদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

 

/এফএএন/

লাইভ

টপ