মাভাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন ১২ মে

Send
মাভাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৪০, মে ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৪২, মে ০৭, ২০১৯

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) অফিসার্স অ্যাসোসিয়েশনের ২০১৯-২০ দ্বি-বার্ষিক নির্বাচন আগামী ১২ মে অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ১৭টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করবেন ২৮ জন প্রার্থী। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২০৪ জন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মাকসুদুর রহমান, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সহকারী রেজিস্ট্রার (স্টোর) গোলাম মওলা এবং ক্রিমিনোলজি অ্যান্ড পুলিশ সায়েন্স বিভাগের সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান সভাপতি মোহাম্মদ মফিজুল ইসলাম (মজনু) ও মোহাম্মদ শহিদুল ইসলাম, সহ-সভাপতি ২টি পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মোহাম্মদ ইপিয়ার হোসেন, মোহাম্মদ আব্দুল মোতালেব, মুহাম্মদ রফিকুল ইসলাম, শাহ আলম মিঞা, সত্য সাহা ও ড. মোহাম্মদ হারুন-অর-রশিদ।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান সাধারণ সম্পাদক সাদৎ-আল-হারুন, আবুল কালাম আজাদ ও ড. ইকবাল বাহার (বিদ্যুৎ), সহঃ সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন দেওয়ান আলম সরোয়ার, মোহাম্মদ রফিকুল ইসলাম (মির্জা) ও এস.এম সেলিম মিয়া। অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন মোহাম্মদ আবুল হোসেন ও মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছাদিকুল হক ও মোহাম্মদ মিজানুর রহমান, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন আতিকুর রহমান খান, মোহাম্মদ জামিল খান ও মেহের আলী এবং সদস্য ৫টি পদের বিপরীতে দাঁড়াবেন মুহাম্মদ নাজমুল ইসলাম, মোহাম্মদ নজরুল ইসলাম (মুক্তা), ফারুক হোসেন, মোহাম্মদ আব্দুর রফিক, শফিউল্লাহ, কাজী শহীদুল ইসলাম ও সামছুল আলম (শিবলী)।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন ছিল ৬ মে। সাধারণ সম্পাদক পদে আল আমিন সিদ্দিকী এবং সদস্য মোহাম্মদ হাসনাত রশীদ খান প্রার্থীতা প্রত্যাহার করে নেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রেজাউল করিম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আরিফুর রহমান, দপ্তর সম্পাদক পদে এম.এ আজাদ সোবহানী আল ভাসানী এবং মহিলা সম্পাদক পদে সোনিয়া পারভীন নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশন সূত্রে আরো জানা যায়, ১২ মে (রবিবার) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে ভোট গ্রহণ চলবে।

/এনএ/

লাইভ

টপ