ইউএপি ফার্মেসি অ্যালামনাইয়ের ওয়েবসাইট উদ্বোধন

Send
ইউএপি প্রতিনিধি
প্রকাশিত : ২০:২৫, জুলাই ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:২৭, জুলাই ১০, ২০১৯

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ফার্মেসি বিভাগের অ্যালামনাই ‘এক্স ফার্মেসি  স্টুডেন্ট এ্যাসোসিয়েশন’ (ইপিএসএ) এর নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যায়লয়ে এই সাইট উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক এবং ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের উপাচার্য অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী, ফার্মেসি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. স্বর্ণালী ইসলাম খন্দকার। অন্যান্যের মাঝে আরও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. সেলিম রেজা, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের এর উপদেষ্টা অধ্যাপক ড. মহিউদ্দিন আহমেদ ভূঁইয়া, এ্যাসোসিয়েশনের সভাপতি এবং বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের সচিব মুহাম্মদ মাহবুবুল হক। এছাড়াও উপস্থিত ছিলেন, অ্যালামনাইয়ের কার্যনির্বাহী সদস্যরা।

অনুষ্ঠানে জাতীয় অধ্যাপক এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. জামিলুর রেজা চৌধুরী ওয়েব সাইটের (www.epsa-uap.org) শুভ উদ্বোধন ঘোষণা করেন। এসময় অ্যালামনাইয়ের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অ্যাসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ মাহবুবুল হক অনুষ্ঠানের প্রধান অতিথিকে অবহিত করেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. জামিলুর রেজা চৌধুরী ফার্মেসি বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রশংসা করেন এবং এর মাধ্যমে কর্মক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

 

/এফএএন/

লাইভ

টপ