সাস্ট ক্লাবের সভাপতি কামরুল, সম্পাদক রিন্টু

Send
শাবি প্রতিনিধি
প্রকাশিত : ০০:২৩, জুলাই ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:২৫, জুলাই ২১, ২০১৯




ছবি: (বাম দিক থেকে) সভাপতি মো. কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টুশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত সাস্ট ক্লাব লিমিটেডের কার্যনির্বাহী কমিটির প্রথম নির্বাচন সম্পন্ন হয়েছে। ক্লাব সদস্যদের ভোটে সভাপতি হিসেবে মো. কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৯ জুলাই) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ঢাকাস্থ মিরপুরের জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট মিলনায়তনে এ ভোটগ্রহণ হয়। নির্বাচনে ৩৭৭ জন সদস্য ভোট দেন। পরে রাত ১০টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. ফরহাদ সিদ্দিক।

নির্বাচনে সহ-সভাপতি পদে ব্যারিস্টার মোহাম্মদ কাওছার তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহ মো. হামজা আনোয়ার ও কোষাধ্যক্ষ পদে খলিলুর রহমান সুহেল বিজয়ী হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে মো. মাসউদুর রহমান, ড. মোহাম্মদ এ এস আরফিন খান, নূরে আলম মিল্টন, ফাতেমা জেরিন ফারহানা, শমসের রাসেল ও মোশাররফ হোসেন পলাশ নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমানদের অনুভূতি ও গ্র্যাজুয়েটদের নিয়ে কাজ করতে গঠিত হয় সাস্ট ক্লাব লিমিটেড। সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য অর্থাৎ ভোটার ছিল ৪৯৭ জন। নির্বাচনে ভোটারদের সরাসরি ভোটের মাধ্যমে ২৩ জন প্রতিদ্বন্দ্বিতা করে ১১ জন কমিটিতে নির্বাচিত হয়েছেন।

/টিটি/

লাইভ

টপ