সিআইইউতে নবীনবরণ অনুষ্ঠিত

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২২:৩১, সেপ্টেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২২:৪২, সেপ্টেম্বর ০৭, ২০১৯

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) অটাম সেমিস্টারের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (সিআইইউর) উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তরুণ শিক্ষার্থীদের জীবনের লক্ষ্য ঠিক করে দৃঢ়তার সঙ্গে গন্তব্যে এগিয়ে যেতে হবে। সাফল্য সারাজীবন অধরা থেকে যাবে এমন কোনও বিষয় নয়। তোমার চেষ্টা, পরিশ্রম আর আত্মবিশ্বাসই কেবল পারে নিজের ইচ্ছাকে সেখানে পৌঁছে দিতে।

এ সময় বিভিন্ন স্কুলের ডিন, সিনিয়র শিক্ষক, প্রশাসনিক শাখার কর্মকর্তাবৃন্দ, শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।

উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী নতুন শিক্ষার্থীদের বিনয়ী হওয়ার পরামর্শ দিয়ে বলেন, তোমার সততা, মানবিকতা আর উদারতা-ই বলে দিবে তুমি কোন প্রতিষ্ঠানের পরিচয় বহন করছো। প্রচুর বই পড়ে নিজের জ্ঞানকে সমৃদ্ধ করার পাশাপাশি জড়িত হতে হবে সৃষ্টিশীল কাজে।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আনজুমান বানু লিমার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সিআইইউর প্রক্টর ও আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মীর মোহাম্মদ নুরুল আবসার। তিনি ক্যাম্পাসের শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে কর্তৃপক্ষের নানামুখী পদক্ষেপের কথা তুলে ধরেন।

দুই পর্বে বিভক্ত অনুষ্ঠানের শেষে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সিআইইউর কালচারাল ক্লাবের সদস্যরা নাচ, গান ও কবিতা পরিবেশন করেন।

 

 

/এফএএন/

লাইভ

টপ