আন্তঃস্কুল বাস্কেটবল টুর্নামেন্টে স্কলাসটিকা ও সানবিম চ্যাম্পিয়ন

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৬:০৫, সেপ্টেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০৭, সেপ্টেম্বর ০৮, ২০১৯

আন্তঃস্কুল বাস্কেটবল টুর্নামেন্টে বালক বিভাগে স্কলাসটিকা উত্তরা সিনিয়র শাখা চ্যাম্পিয়ন হয়েছে এবং বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সানবিম স্কুল। ফাইনাল খেলায় বালক ও বালিকা বিভাগে রানর্স আপ হয়েছে যথাক্রমে চিটাগাং গ্রামার স্কুল ও স্কলাসটিকা উত্তরা সিনিয়র শাখা।

স্কলাসটিকার উত্তরা শাখার উদ্যোগে স্কুলের এসটিএম মাল্টিপারপাস মিলনায়তনে অনুষ্ঠিত তিনব্যাপী এ টুর্নামেন্টে ইংলিশ মিডিয়ামের শীর্ষস্থানীয় ১৩টি স্কুলের উভয় শাখার ১৯টি দল অংশগ্রহণ করে। বালিকাদের মধ্যে তাজরিন তাসনিম খান এবং বালকদের মধ্যে রাদ রহমান সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী অন্যান্য স্কুলগুলো হচ্ছে আগা খান,  গ্রিনহেরাল্ড, সানিডেল, ঢাকার দিল্লি পাবলিক স্কুল, আমেরিকান স্যান্ডার্ড ইন্টারন্যাশনাল, অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল, ইন্টারন্যাশনাল হোপ, ধানমন্ডি টিউটোরিয়াল, সামার ফিল্ড ও স্কলাসটিকা মিরপুর শাখা।

সমাপনী অনুষ্ঠানে স্কলাসটিকা উত্তরা সিনিয়র শাখার প্রিন্সিপাল ফারাহ্ সোফিয়া আহমেদ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিরতণ করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউএস বাংলা এয়ারলাইন্সের মুখ্য উপদেষ্টা সিকদার মেজবাহউদ্দিন আহমেদ।

 

/এফএএন/

লাইভ

টপ