যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণজয়ন্তী, চলছে নিবন্ধন

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১১:৫২, সেপ্টেম্বর ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৪, সেপ্টেম্বর ০৯, ২০১৯

যশোর ক্যান্টনমেন্ট কলেজযশোর ক্যান্টনমেন্ট কলেজ এ বছর ৫০ বছর পূর্ণ করলো। ‘এসো স্মৃতির প্রাঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে’ স্লোগানকে সামনে রেখে পালিত হবে কলেজের সুর্বণজয়ন্তী। এ উপলক্ষে ২৮ ও ২৯ ডিসেম্বর কলেজ প্রাঙ্গণে দুই দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এরইমধ্যে শুরু হয়েছে রেজিস্ট্রেশন। চলবে ২০ নভেম্বর পর্যন্ত। সোমবার (৯ সেপ্টেম্বর) কলেজ কর্তৃপক্ষের পাঠানো প্রেস রিলিজে এ কথা জানানো হয়েছে।  

এতে বলা হয়েছে, অনলাইনে বা কলেজ প্রাঙ্গণ/নিবন্ধন বুথে এসে নিবন্ধন করতে পারবেন সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা। অনলাইনে রেজিস্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করে http://www.jcc.edu.bd/?page_id=4578  অথবা সরাসরি কলেজের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরপর বিস্তারিত তথ্য দিয়ে এবং নিবন্ধন ফি জমার রসিদ ও ছবি আপলোড করে নিবন্ধন করা যাবে।

কলেজ প্রাঙ্গণ ও যশোর  শহরের দড়াটানা মোড়েও রয়েছে নিবন্ধন বুথ। কেউ চাইলে অনলাইন থেকে ফরম প্রিন্ট দিয়ে তা পূরণ করে কলেজে বা নিবন্ধন বুথে জমা দিতে পারবেন। কলেজ বা নিবন্ধন বুথ থেকেও ফরম সংগ্রহের সুযোগ রয়েছে।

যশোর ক্যান্টনমেন্ট কলেজের সুবর্ণ জয়ন্তীএএইচসি পাসের সালের ওপর ভিত্তি করে শিক্ষার্থীদের জন্য তিন ধরনের নিবন্ধন ফি ধার্য করা হয়েছে। ২০১২ সালের আগে এইচএসসি পাস করা শিক্ষার্থীদের জন্য ২০০০ টাকা, ২০১৩ সালে ও তার পরে যারা পাস করেছেন তাদের জন্য ১২০০ টাকা ও বর্তমান শিক্ষার্থীদের জন্য ১০০০ টাকা নিবন্ধন ফি ধার্য করা হয়েছে। এছাড়া স্বামী বা স্ত্রীর জন্য ১২০০ টাকা, ৮ বছরের ওপরের সন্তানের জন্য ৮০০ টাকা এবং ৮ বছরের কম বয়সী শিশুর জন্য ৬০০ টাকা ফি ধরা হয়েছে। কলেজের ওয়েবসাইটে এ সংক্রান্ত বিস্তারিত তথ্য রয়েছে। প্রযোজ্য নিবন্ধন ফি ডাচ বাংলা ব্যাংক অ্যাকউন্ট, ট্রাস্ট ব্যাংক অ্যাকাউন্ট অথবা বিকাশ-এর মাধ্যমে পরিশোধ করতে হবে। অ্যাকাউন্টের তথ্য কলেজের ওয়েবসাইটে পাওয়া যাবে। ২০ নভেম্বর ২০১৯ পর্যন্ত  সুবর্ণজয়ন্তীতে অংশগ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করার সুযোগ থাকবে।

/এসটি/এমওএফ/

লাইভ

টপ