পরীক্ষা চলাকালীন ফ্যান খুলে পড়ে আহত জবি শিক্ষার্থী

Send
জবি প্রতিনিধি
প্রকাশিত : ১৭:০৫, সেপ্টেম্বর ১২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৩১, সেপ্টেম্বর ১২, ২০১৯

পরীক্ষা চলাকালীন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ক্লাসরুমে ঘূর্ণায়মান ফ্যান খুলে পড়ে সোহেল রানা নামের ঐ বিভাগের এক শিক্ষার্থী আহত হয়েছেন। তাকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিককযাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সোহেল রানা
আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রফিক ভবনের ৪র্থ তলায় ইসলামিক স্টাডিজ বিভাগের ৪০৩ নং ক্লাসরুমে চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের ১ম সেমিস্টার পরীক্ষা চলাকালে এ দুর্ঘটনা ঘটে। আহত সোহেল রানা ১১ তম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী।
জানা যায়, পরীক্ষা শুরু হওয়ার কিছুক্ষণ পর আনুমানিক ১০টার দিকে বিকট শব্দে ফ্যানটি খুলে সোহেল রানার মাথায় পড়ে। এসময় তিনি মাথা ও চোখে মারাত্মক আঘাত পান।


এ বিষয়ে ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. নুরুল আমিন বলেন, ‘আহত শিক্ষার্থীকে আমরা পার্শ্ববর্তী ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যালে ভর্তি করেছি। তার সিটিস্ক্যান করা হয়েছে। সে এখন ভালো আছে।’
ফ্যান খুলে পড়ার বিষয়ে তিনি বলেন, ‘এ ঘটনার জন্য আমরা প্রস্তুত ছিলাম না, কিছুদিন আগেই নষ্ট ফ্যানগুলো পরিবর্তন করে নতুন ফ্যান দেওয়া হয়েছে। তখন এ ফ্যানটিতে কোনও ত্রুটি ধরা পড়েনি।’ 

/এনএ/

লাইভ

টপ