হাবিপ্রবির সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ১ম ব্যাচের বিদায় অনুষ্ঠিত

Send
হাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ১৯:৫২, সেপ্টেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৫৪, সেপ্টেম্বর ১৫, ২০১৯

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিয়ারিং অনুষদের সিভিল ইঞ্জিনিয়ারিং ১ম ব্যাচের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ বিদায় অনুষ্ঠান আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মো. বেলাল হোসেনের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন দিনাজপুর পিডব্লিউডিয়ের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার মো. আবু জাফর সিদ্দিক, বিন্যাস ঢাকার প্রধান স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার মো. রেজাউল হাসান ও স্টার্স কেমিক্যালের জিএম সৈয়দ আলী আব্দুল্লাহ জামী। এছাড়াও উপস্থিত ছিলেন সিভিল ইঞ্জনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মো. রোকনুজ্জামান, মো. রাশেদুল হক, সুপারিন্টেন্ড ইঞ্জিনিয়ার মো. চাঁদ আলী প্রমুখ। 

প্রধান অতিথির বক্তব্যে প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন বলেন, এ বিদায় মানে এই  নয় যে, আমরা কাউকে আজীবনের জন্য বিদায় দিচ্ছি। বরং  আজ থেকে তোমাদের জীবনের আর একটি নতুন অধ্যায় শুরু হলো। সামাজিক বা পেশাগত দায়বদ্ধতা থেকে তোমাদের প্রস্থান করা দরকার তাই করতে হচ্ছে। শিক্ষা জীবনের একটি অধ্যায় শেষ করে এখন তোমরা উচ্চ শিক্ষার জন্য বিদেশ বা কর্মজীবনে ভালো ভালো জায়গায় যাও এই আশাবাদ ব্যক্ত করি।

সভাপতির বক্তব্যে মো. বেলাল হোসেন বলেন, অনেক পরিশ্রম আর কষ্ট করে তোমাদের  সিভিল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি নিতে হয়েছে। পর্যাপ্ত ল্যাব, শিক্ষক না থাকায় ১ম ব্যাচ হিসেবে তোমরা অনেক সুবিধা থেকে বঞ্চিত হয়েছো। তিনি সবার জন্য শুভকামনা জানান।

 

 

/এফএএন/

লাইভ

টপ