ইউল্যাবে ফল ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৯:২৭, অক্টোবর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩০, অক্টোবর ১০, ২০১৯

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) ভিন্নধর্মী ‘ফল ওরিয়েন্টেশন ২০১৯’ আয়োজন করে। বৃহস্পতিবার ইউল্যাবের অডিটোরিয়ামে এই ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। এই আয়োজনে প্রতিটি বিভাগ তাদের নিজ নিজ কার্যক্রমের সঙ্গে নতুন শিক্ষার্থীদের পরিচয় করিয়ে দেয়। বিভাগের সিনিয়র শিক্ষার্থীরা নতুনদের সাথে পরিচিত হয় ও তাদেরকে সহযোগিতা করার আশ্বাস দেয়। এছাড়াও ইউল্যাবের বিভিন্ন অফিস ও ওয়ার্ল্ড অ্যাকাডেমি ফর দ্য ফিউচার অব উইমেন (ডব্লিউএএফডব্লিউ) তাদের নিজ নিজ কাজ শিক্ষার্থীদের কাছে তুলে ধরে।

এরপর অ্যাকাডেমিক নিয়ম, ক্যারিয়ার সার্ভিস, গ্রন্থাগার, আইটি, বিভিন্ন ক্লাবের কার্যক্রম ও অন্যান্য সুযোগ-সুবিধা নিয়ে ভিডিও চিত্র দেখানো হয় নতুন শিক্ষার্থীদের।

আনুষ্ঠানিক ভাবে স্বাগত বক্তব্য দেন ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ এর বিশেষ উপদেষ্টা অধ্যাপক ইমরান রহমান। ইউল্যাব নিয়ে প্রেজেনটেশন দেন উপ-উপাচার্য অধ্যাপক সামসাদ মর্তূজা। অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন উপাচার্য অধ্যাপক এইচ এম জহিরুল হকসহ বিভিন্ন বিভাগের প্রধানগণ। ইউল্যাবের উপাচার্য এসময় ‘পিকচার অব দ্য ডে’ এর বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন।

ইউল্যাব স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিস ও ইউল্যাব কমিউনিকেশনস অফিসের যৌথ উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে ইউল্যাব সংস্কৃতি সংসদের সদস্যরা ইউল্যাব থিম সং পরিবেশন করে নতুন শিক্ষার্থীদের বরণ করে নেন।

এ অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের প্রধান, শিক্ষক ও কর্মকর্তামণ্ডলি, শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

 

/এফএএন/

লাইভ

টপ