জবির বাণিজ্য শাখার ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

Send
জবি প্রতিনিধি
প্রকাশিত : ১৩:১৫, অক্টোবর ১৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৪২, অক্টোবর ১৪, ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের বিবিএ ১ম বর্ষের ভর্তি পরীক্ষা ইউনিট ৩ বাণিজ্য শাখার ফলাফল প্রকাশ করা হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.jnu.ac.bd) বাণিজ্য শাখার ফলাফল পাওয়া যাবে বলে বিবিএ ১ম বর্ষের ভর্তি পরীক্ষা কমিটির সমন্বয়কারী অধ্যাপক ড. শওকত জাহাঙ্গীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়। ভর্তি পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীদের সর্বোচ্চ ফলাফলের ভিত্তিতে ৬১০ জনকে বিষয় প্রদান করা হয়েছে। এর মধ্যে ৪৫০ জন পরীক্ষার্থী বাণিজ্য শাখা থেকে ভর্তির সুযোগ পাবেন এবং বাকি ১৫০ জন পরীক্ষার্থী অন্যান্য শাখা থেকে ভর্তির সুযোগ পাবেন।
এ বছরই প্রথমবারের মতো অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীর মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। মেধাতালিকা থেকে আসন সংখ্যা শূন্য থাকা সাপেক্ষে ভর্তির সুযোগ পাবে পরীক্ষার্থীরা। ফলাফল ও ভর্তি সংক্রান্ত সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং এই ঠিকানায় (admission.jnu.info) পাওয়া যাবে।
উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর ইউনিট-৩ বাণিজ্য শাখার ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিগত বছরের ন্যায় এ বছরও জবিতে লিখিত পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এ বছরের ইউনিট-৩ এ মোট আবেদনকারীদের মধ্য থেকে সিজিপি এর ভিত্তিতে ২০ হাজার ৩০৭ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পেয়েছিল।  

/এনএ/

লাইভ

টপ