ইউল্যাব চ্যাম্পিয়ন্স কাপে স্কলাস্টিকার শিরোপা জয়

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ২১:৫১, অক্টোবর ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৫৪, অক্টোবর ২২, ২০১৯

ইউল্যাব চ্যাম্পিয়ন্স কাপ- ২০১৯ এ আন্তঃ ইংলিশ মিডিয়াম স্কুল টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে জয়ী হয়েছে স্কলাস্টিকা স্কুল। মঙ্গলবার ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) ক্রিকেট গ্রাউন্ডে স্কলাস্টিকা ও সানিডেল স্কুলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  

ফাইনাল ম্যাচে সানিডেল স্কুল টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা ১৯ ওভার ৪ বলে সব উইকেট হারিয়ে ১৪২ রান সংগ্রহ করে। জবাবে খেলতে নেমে স্কলাস্টিকা ১৫ ওভার ৩ বল খরচ করেই জয়ের লক্ষে পৌঁছুতে সক্ষম হয়। স্কলাস্টিকার সিয়াম মাত্র ৪৩ বলে ৯৩ রান করে ম্যান অব দ্য ফাইনাল হন।

সানিডেলের ফারহান রশিদ সর্বমোট ২০২ রান করে ব্যাটসম্যান অব দ্য টুর্নামেন্ট, স্কলাস্টিকার নোহান হাসান মোট ৯ ইউকেট নিয়ে বেস্ট বোলার অব দ্য টুর্নামেন্ট, স্কলাস্টিকার সাকিবুল হক দুর্দান্ত খেলে বেস্ট ফিল্ডার অব দ্য টুর্নামেন্ট ও সানিডেলের নেহাল শাহরিয়ার ২০৩ রান করে ও ৮ ইউকেট নিয়ে ম্যান অব দ্য টুর্নামেন্ট হন।   

দুই সপ্তাহব্যাপী এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ইউল্যাব বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য জুডিথা ওলমাখার আগত অতিথিদের নিয়ে বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।

এ সময় বক্তব্য দেন ইউল্যাবের উপ-উপাচার্য অধ্যাপক সামসাদ মর্তুজা।  উপাচার্য অধ্যাপক এইচ এম জহিরুল হক ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, এই টুর্নামেন্টে ৮টি স্কুল অংশগ্রহণ করে। তারা হলেন স্কলাস্টিকা স্কুল, ডিপিএস এসটিএস স্কুল, কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুল, ম্যাপললিফ ইন্টারন্যাশনাল স্কুল, সানিডেল স্কুল, সাউথ ব্রিজ স্কুল, ম্যানগ্রোভ স্কুল ও ধানমন্ডি টিউটোরিয়াল স্কুল।

 

/এফএএন/

লাইভ

টপ