গণস্বাস্থ্য মেডিক্যালে তৃতীয় ইন্টার এমবিবিএস ক্রিকেট টুর্নামেন্ট শুরু

Send
গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৪৮, ফেব্রুয়ারি ২৮, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৭:৫৬, ফেব্রুয়ারি ২৮, ২০১৬

সাভারের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজের ১৯তম ব্যাচের প্রয়াত শিক্ষার্থী ইনজামাম-উল-হক সোহাগ এর নামে ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয় ‘প্রয়াত ইনজামাম মেমোরিয়াল তৃতীয় ইন্টার এমবিবিএস ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬’।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রয়াত ইনজামামের বাবা মো. শোয়েব খান এবং সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ইলিয়াস খান। সভাপতিত্ব করেন গণবিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদ। এবারের টুর্নামেন্টে প্রথমবারের মতো এমবিবিএস এর সাতটি ব্যাচ অংশগ্রহণ করছে।
ইনজামামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও জাতীয় সংগীতের মাধ্যমে বেলা ১টায় শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। শুরুতে ইনজামামের নামে টুর্নামেন্টের নামকরণ করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান ইনজামামের বাবা। সভাপতির বক্তৃতায় উপাচার্য সবার মধ্যকার ভেদাভেদ ভুলে সম্প্রীতি ও বন্ধুত্বের বন্ধন গড়ে তোলার আহ্বান জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফিজিওলজি বিভাগীয় প্রধান অধ্যাপক মুনজিবা শামস, প্রভাষক ডা. জাহাঙ্গীর আলম, ডা. মিতালী সাহা, ডা. বিভাস পাল, ফরেনসিক বিভাগের সহযোগী অধ্যাপক ডা. বিশ্বজিত কুমার দাস, সহকারী প্রভাষক ডা. গোলাম মোস্তফা টুটুলসহ এমবিবিএস এর সাতটি ব্যাচের শিক্ষার্থীরা।
ক্রমবর্ধমান ধারাবাহিকতায় এবারের টুর্নামেন্টের ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করছে এমবিবিএস ১৯তম ব্যাচের শিক্ষার্থীরা। ১৯তম ব্যাচের ক্লাস রিপ্রেজেন্টেটিভ শাহ মো. আরমান এবং প্রধান ব্যবস্থাপক এস.এম ফরিদ সফলভাবে টুর্নামেন্ট আয়োজনে সবার সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠান শেষে ১৯তম ও ২০তম ব্যাচের মধ্যে উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।
/এএইচ/

লাইভ

টপ