Vision  ad on bangla Tribune

গণবি’তে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক কর্মশালা

গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি১২:০৯, মার্চ ০৩, ২০১৬

সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ আয়োজিত ‘ইনসেপশন ওয়ার্কশপ অন সেলফ অ্যাসেসমেন্ট অ্যান্ড কোয়ালিটি অ্যাসিওরেন্স ইন এমবিবিএস প্রোগ্রাম’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২ মার্চ) একাডেমিক ভবনের সেমিনার কক্ষে এ কর্মশালার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে উপ-উপাচার্য অধ্যাপক ডা. দেলওয়ার হোসেন এবং রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন- বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন হেকেপ প্রজেক্টের আওতায় দেশের উচ্চ শিক্ষার গুণগতমান উন্নয়নে নিরলসভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় অনেক বিশ্ববিদ্যালয়ের মতো গণ বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা করা হয়েছে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেল। এই সুযোগের সদ্ব ব্যবহার করে উচ্চ শিক্ষার ক্ষেত্রে গুণগতমান বাড়াতে বিভাগীয় প্রধানসহ সব শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান তিনি।
নিজ নিজ বিভাগকে মূল্যায়নের দিকনির্দেশনা দিয়ে কর্মশালায় মূলপ্রবন্ধ উপস্থাপন করেন গণ বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য ও চিকিৎসা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ডা. মো. আশরাফ-উল- করিম খান এবং বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের পরিচালক এবং অনুজীব বিজ্ঞান বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান। কর্মশালায় সভাপতিত্ব করেন গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক লায়লা পারভীন বানু।
এসি-এমটি/ এএইচ/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ