behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

ঢাবি’র ভিজ্যুয়াল অ্যানথ্রোপলজি ক্লাবের নতুন কমিটি গঠন

ঢাবি প্রতিনিধি০২:৩৪, মার্চ ২৬, ২০১৬

ঢাকা বিশ্ববিদ্যালয়ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিজ্যুয়াল অ্যানথ্রোপলজি ক্লাবের ২০১৬-১৭ সেশনের জন্য ১৭ সদস্যের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সানজিদা আনোয়ার প্রীতিকে সভাপতি ও দেলোয়ার হোসেন তাহাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।
গত বৃহস্পতিবার দুপুরে নৃবিজ্ঞান বিভাগে নতুন এ কমিটি গঠন করা হয়। এ কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক হাসান আল শাফি।
এ সময় আরও উপস্থিত ছিলেন- বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক সাইফুর রশীদ, ক্লাবের মডারেটর অধ্যাপক রাশিদ মাহমুদ, সহকারী অধ্যাপক সৈয়দ আরমান হোসেন, প্রভাষক ফাহমিদ আল জায়িদ, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফাহাদ আল আবদুল্লাহ ও বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।
নতুন কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি সাদিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খান অপু, কোষাধ্যক্ষ তানজিলা তাবাসসুম তিথি ও মাহফুজ সালেকিন বর্ষণ, অফিস সম্পাদক আরাফাত এনাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদ হাসান কাকন, তথ্য ও গবেষণা সম্পাদক আহমেদ জামিল সিয়াম, জনসংযোগ সম্পাদক সাব্বির রহমান সজীব।
এছাড়াও কমিটির কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ পেয়েছেন-  মোহাম্মদ আলী নাফি, তৌহিদুল ইসলাম রিফাত, ইরফান মাহমুদ অর্পণ, রাকিবুল হাসান রুবেল, সৈয়দা খাদিজাতুল মিম, রাজিয়া সুলতানা ও সাদিয়া মাশারুফ। 
/এসআর/এসএনএইচ/

Ifad ad on bangla tribune

লাইভ

টপ