মানবকণ্ঠের সম্পাদক হলেন আনিস আলমগীর

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৩২, জানুয়ারি ০১, ২০১৭ | সর্বশেষ আপডেট : ১৮:৩৫, জানুয়ারি ০১, ২০১৭

আনিস আলমগীরদৈনিক মানবকণ্ঠের সম্পাদকের দায়িত্ব নিয়েছেন ইরাক যুদ্ধখ্যাত সাংবাদিক আনিস আলমগীর। আজ রবিবার (১ জানুয়ারি) সকালে তিনি আনুষ্ঠানিকভাবে পত্রিকাটিতে যোগ দিয়েছেন। এ সময় পত্রিকাটির সম্পাদকমণ্ডলীর প্রধান এবং আশিয়ান গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম ভূঁইয়া, মানবকণ্ঠের প্রকাশক জাকারিয়া চৌধুরী, ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরীসহ বিভিন্ন বিভাগীয় প্রধানরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।
মানবকণ্ঠে যোগ দেওয়ার আগে আনিস আলমগীর এশিয়ান টিভির বার্তা প্রধানের দায়িত্ব পালন করেন। টক শো ‘টেবিল টক’-এর উপস্থাপনাও করতেন তিনি।
আনিস আলমগীর দৈনিক দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মজীবন শুরু করেন। তিনি আরটিভি ও বৈশাখী টিভির বার্তা প্রধান এবং চ্যানেল আইয়ের বিশেষ প্রতিনিধি হিসেবেও দায়িত্ব পালন করেন। তাছাড়া দৈনিক আজকের কাগজ এবং ইন্ডিপেন্ডেন্ট পত্রিকার কূটনৈতিক রিপোর্টারের দায়িত্বও পালন করেছেন আনিস।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের স্নাতক আনিস আলমগীর সাংবাদিকতার পাশাপাশি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ের শিক্ষক হিসেবে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পাঠদান করে আসছেন। তার জন্ম চট্টগ্রামে।

/টিআর/

লাইভ

টপ