behind the news
Vision  ad on bangla Tribune

শনির আখড়ায় মোটরসাইকেল থেকে পড়ে এক নারীর মৃত্যু

বাংলা ট্রিবিউন রিপোর্ট২০:২৮, ফেব্রুয়ারি ১৭, ২০১৭

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় স্বামীর সঙ্গে মোটরসাইকেলে চড়ে গন্তব্যে ফেরার পথে পেছন থেকে পড়ে আলো (২০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বামী মো. রনি বাংলা ট্রিবিউনকে জানান, কাঁচপুরে এক আত্মীয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে মোটরসাইকেলে চড়ে গেন্ডারিয়ায় ফিরছিলেন তারা। পথে যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকায় তার স্ত্রী আলো পেছন থেকে পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি।

স্থানীয়দের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক আলো নামের ওই নারীকে মৃত ঘোষণা করে। তবে কোনও গাড়ির ধাক্কায় বা ঠিক কী কারণে তিনি পেছন থেকে ছিটকে পড়েছেন তা জানাতে পারেননি মো. রনি।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার এস আই শিল্পী আক্তার জানান, মোটরসাইকেল করে স্বামী-স্ত্রী যাচ্ছিল। স্ত্রী আলোর ওড়না চাকায় পেছিয়ে গেলে পড়ে গিয়ে আহত হয়। পরে ঢাকা মেডিকেল নিলে মৃত ঘোষণা করে।

যাত্রাবাড়ি থানার ডিউটি অফিসার এসআই শিল্পী আক্তার বাংলা ট্রিবিউনকে জানান, মোটরসাইকেল যাওয়ার পথে আলো নামের ওই নারীর ওড়না চাকায় প্যাঁচিয়ে গেলে তিনি পড়ে গিয়ে আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়।

আরজে/ এআইবি/জেএইচ/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ