১৬ আগস্ট থেকে বিআরটিসি’র ‘ঈদ স্পেশাল সার্ভিস’

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৬:৫৬, আগস্ট ১০, ২০১৮ | সর্বশেষ আপডেট : ০৯:১৮, আগস্ট ১১, ২০১৮







বিআরটিসি বাসআসন্ন ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য বাংলাদেশ সড়ক পরিবহণ করপোরেশনের (বিআরটিসি) ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু হবে আগামী ১৬ আগস্ট থেকে । ঈদে ঘরমুখো মানুষের যাত্রা সহজ ও আরামদায়ক করতে প্রতিবছরের মতো এবছরও এই সার্ভিস চালুর সিদ্ধান্ত নেওয়া হলো। এই উপলক্ষে শুক্রবার (১০ আগস্ট) থেকে বিআরটিসির সংশ্লিষ্ট ডিপোতে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। বিআরটিসির সচিব নুর-ই-আলম বিষয়টি নিশ্চিত করেছেন।


বিআরটিসির মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, মোহাম্মদপুর, গাবতলী, মিরপুর, গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী বাস ডিপো ও ঢাকা ফলবাড়িয়াস্থ সিবিএস-২ হতে বাসগুলো ছাড়া হবে। ডিপোগুলো থেকে এই সার্ভিসের টিকিট পাওয়া যাবে।

এর মধ্যে মতিঝিল ডিপো থেকে ঢাকা-নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা রুটের টিকিট পাওয়া যাবে। কল্যাণপুর ডিপো থেকে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রানীসংকর, ঠাকুরগাঁও ও দিনাজপুর রুটের টিকিট পাওয়া যাবে। গাবতলী ডিপো থেকে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুটের টিকিট দেওয়া হবে। জোয়ারসাহারা ডিপো থেকে পাওয়া যাবে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর ও নওগাঁ রুটের টিকিট। মোহাম্মদপুর ডিপো থেকে পাওয়া যাবে শুধু রংপুরের টিকিট। মিরপুর ডিপো থেকে বিশ্বরোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর ও ঠাকুরগাঁওয়ের টিকিট পাওয়া যাবে। নারায়ণগঞ্জ ডিপো থেকে পাওয়া যাবে ঢাকা-মাওয়া, ঢাকা-নারায়নগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁচদোনা রুটের স্টেশাল সার্ভিসের টিকিট। কুমিল্লা ডিপো থেকে ঢাকা,গৌরিপুর, ঢাকা-কুমিল্লা-বরুরা রুট এবং নরসিংদী ডিপো থেকে ঢাকা নরসিংদী- ঢাকা, ভৈরব রুটের টিকিট পাওয়া যাবে।

জানতে চাইলে বিআরটিসির সচিব নুর-ই-আলম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘শুক্রবার থেকে আমরা টিকিট বিক্রি শুরু করেছি। প্রতিটি ডিপোতে টিকিট পাওয়া যাচ্ছে। যাত্রীদের চাহিদা ও আমাদের সামর্থ অনুযায়ী টিকিট দেওয়া হবে।’

 

/এসএস/আইএ/

লাইভ

টপ