শ্রীলঙ্কায় বিস্ফোরণে শেখ সেলিমের জামাতা ও নাতি আহত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২২:০০, এপ্রিল ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৫২, এপ্রিল ২১, ২০১৯

বিস্ফোরণের পর একটি ভবনের মধ্যে ধ্বংসস্তুপ

শ্রীলঙ্কায় বিস্ফোরণে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের মেয়ে শেখ সোনিয়ার স্বামী মশিউল হক চৌধুরী প্রিন্স ও নাতি জায়ান চৌধুরী গুরুতর আহত হয়েছেন। তারা সেখানে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রবিবার (২১ এপ্রিল) রাতে শেখ সেলিমের ব্যক্তিগত সহকারী ইমরুল হক বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ইমরুল হক জানান, ঘটনার পর শেখ সেলিম মশিউল হক চৌধুরী প্রিন্সের সঙ্গে কথা বলেছেন। তারা হাসপাতালে ডাক্তারের পরীক্ষা-নিরীক্ষার মধ্যে আছেন। তাদের অবস্থা সম্পর্কে পরে জানা যাবে বলে জানান ইমরুল হক।

এর আগে ব্রুনাইয়ের দারুসসালামে প্রবাসী বাংলাদেশিদের এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,  ‘শেখ ফজলুল করিম সেলিমের মেয়ের পরিবার শ্রীলঙ্কায় বোমা হামলার শিকার হয়েছে। সেলিমের মেয়ে-জামাই ও নাতি এ সময় একটি রেস্টুরেন্টে খাচ্ছিলেন। সেখানে একটি বোমা বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে মেয়ে-জামাই আহত হন এবং বিকাল পর্যন্ত নাতির কোনও খোঁজ পাওয়া যায়নি।’

প্রসঙ্গত, রবিবার (২১ এপ্রিল) সকালে খ্রিস্টান ধর্মাবলম্বীদের ইস্টার সানডে উদযাপনকালে রাজধানী কলম্বো ও তার আশপাশের তিনটি গির্জা এবং তিনটি হোটেলসহ বেশ কয়েকটি স্থাপনায় বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে এখন পর্যন্ত ২০৭ জন নিহতের খবর দিচ্ছে দেশটির সরকার। আহত হয়েছেন অন্তত ৪৫০ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

/এমএইচবি/আইএ/এমওএফ/

লাইভ

টপ