ঢাকায় শিশু জায়ানের মরদেহ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৫২, এপ্রিল ২৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৫১, এপ্রিল ২৪, ২০১৯

জায়ান চৌধুরী

শ্রীলঙ্কায় সংঘটিত সন্ত্রাসী হামলায় নিহত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরীর মরদেহ দেশে আনা হয়েছে। 

শাহজালাল বিমানবন্দরে জায়ানের মরদেহ বহনকারী উড়োজাহাজ

বুধবার (২৪ এপ্রিল) বেলা ১২টা ৪২ মিনিটের দিকে শ্রীলঙ্কা থেকে তার মরদেহ বহনকারী উড়োজাহাজ হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক বাংলা ট্রিবিউনকে এই তথ্য জানান। 

বিমানবন্দরে লাশবাহী গাড়িআওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বাংলা ট্রিবিউনকে জানান, বুধবার বেলা ১২টা ৪২ মিনিটে জায়ানের লাশ বহনকারী উড়োজাহাজ ঢাকায় এসে পৌঁছেছে। জায়ানের মরদেহ নিতে বিমানবন্দরে এসেছেন শেখ সেলিম ও তার পরিবারের সদস্যরা।

এর পর বেলা দেড়টার দিকে পরিবারের সদস্যরা বিমানবন্দর থেকে শেখ সেলিমের বনানীর বাসায় নিয়ে যান জায়ানের মরদেহ। 
গাড়িতে শেখ ফজলুল করিম সেলিমগত  রবিবার (২১ এপ্রিল) শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা বিস্ফোরণে সেখানে সপরিবারে বেড়াতে যাওয়া শেখ সেলিমের মেয়ে জামাই মশিউল হক চৌধুরী গুরুতর আহত এবং তার নাতি জায়ান চৌধুরী নিহত হন। আট বছর বয়সী জায়ান রাজধানীর সানবিম স্কুলের ছাত্র ছিল।

উল্লেখ্য, শ্রীলঙ্কায় ভয়াবহ সিরিজ বিস্ফোরণে এ পর্যন্ত নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯ জনে দাঁড়িয়েছে। বুধবার (২৪ এপ্রিল) লঙ্কান পুলিশের মুখপাত্র রুয়ান গুনাসেকারা নিহতের এ সংখ্যা জানিয়েছেন।

ছবি: নাসিরুল ইসলাম

/সিএ/আইএ/এপিএইচ/

লাইভ

টপ