অর্থ বিভাগ ও এনবিআর কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ০০:১৪, মে ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১১:৩২, মে ২৭, ২০১৯

গণভবনের ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী (ছবি– ফোকাস বাংলা)

অর্থ বিভাগ ও জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর্মকর্তাদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার (২৭ মে) সন্ধ্যায় গণভবনের ব্যানক্যুইট হলে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সরকারি সংবাদ সংস্থা বাসস-এর খবরে উল্লেখ, ইফতারের আগে গণভবনের ব্যানক্যুইট হলে প্রধানমন্ত্রী উপস্থিত হয়ে অতিথিদের জন্য বসানো বিভিন্ন টেবিলে যান এবং তাদের খোঁজখবর নেন। পরে দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে প্রধানমন্ত্রী বলেন, ‘জাতীয় বাজেটের আকার প্রতিবছর বাড়ছে। এবারও তা বাড়বে।’ তিনি বাজেট প্রস্তুতকরণ প্রক্রিয়ার সঙ্গে যুক্ত কর্মকর্তাদের এক্ষেত্রে ঐকান্তিক কাজের জন্য ধন্যবাদ জানান। শেখ হাসিনা ঈদুল ফিতরের প্রাক্কালে দেশবাসী ও প্রবাসী বাংলাদেশিদের ঈদ শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন– সাবেক অর্থমন্ত্রী এএমএ মুহিত, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান, এনবিআর চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সচিব আবদুর রউফ তালুকদার ও তথ্য সচিব আবদুল মালেক প্রমুখ। 

/এমএ/এমএমজে/

লাইভ

টপ