X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

চুটিয়ে প্রেম ডিক্যাপ্রিও’র

বাংলা ট্রিবিউন ডেস্ক
১৭ মে ২০১৬, ০০:০৪আপডেট : ১৭ মে ২০১৬, ১৩:২১

এলার সঙ্গে সাইকেল ভ্রমণে ডিক্যাপিও
নিউ ইয়র্ক সিটির ব্যস্ত রাস্তা। মাথায় উল্টো করে ক্যাপ পরা, চোখে কালো সানগ্লাস। পরনে ছাই রঙের পলো শার্ট ও জিন্সের প্যান্ট। চালাচ্ছেন বাইসাইকেল। এলা-ডিক্যাপিও

তিনি লিওনার্দো ডিক্যাপ্রিও। তার পাশাপাশি বাইসাইকেল চালাচ্ছেন পুলিশ মডেল এলা কাওয়ালেক। এলার পরণে কালো লেদার জ্যাকেট ও জিন্সের প্যান্ট। এমন একটা দৃশ্য চিন্তা করলেই মনে হবে কোনও সিনেমার শুটিং চলছে বুঝি! না, এটা কোনও সিনেমার দৃশ্য নয়। অস্কারজয়ী লিওনার্দো নতুন বান্ধবী এলাকে নিয়ে এভাবেই ঘুরে বেড়াচ্ছেন।
বৃহস্পতিবার (১২ মে) এভাবেই ক্যামেরায় ধরা পড়েন এলা ও ডিক্যাপ্রিও। বেশ আনন্দ নিয়ে বাইসাইকেল ভ্রমণ করেন তারা। এরপর হেঁটে বেড়ান কিছুক্ষণ। হেঁটে বেড়ানোর সময় এলাকে জড়িয়ে ধরে এগুচ্ছিলেন লিও। বোঝা যায়, সময়টা তারা বেশ উপভোগ করছেন। অবশ্য নিজেদের ঢেকে রাখার চেষ্টাও যে করেননি, তা না।  তবে সবার চোখে হয়তো ধুলো দিতে পারেননি।
শুধু বাইসাইকেল চালানো, রাস্তা ধরে হাঁটার মধ্যেই তাদের ঘুরে বেড়ানো সীমাবদ্ধ ছিল না। এর কিছুক্ষণ পর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুর সঙ্গে দুপুরের খাবারও খান তারা। এরপর একটি নাইটক্লাবে তারা যোগ দেন জন্মদিনের এক অনুষ্ঠানে। সেখানে এ জুটিকে নাচতেও দেখা গেছে।
বেশ কয়েকবার মনোনয়ন পেয়েও অস্কার না পাওয়া ‘রেভেন্যান্ট’ তারকা লিওনার্দো অবশেষে অস্কার লাভ করেছেন। এরপর থেকেই মনে হচ্ছে বেশ আনন্দে আছেন।  এর আগে শুক্রবার ফ্রান্সে কান উৎসবেও এ জুটিকে দেখা গিয়েছিল।
১৯৯০ দশকের শেষের দিকে অভিনেত্রী বিজু ফিলিপস, মডেল ক্রিস্টেন জ্যাং, ব্রিটিশ অভিনেত্রী এমা মিলার এবং ২০০০ সাল থেকে ২০০৫ পর্যন্ত ব্রাজিলিয়ান মডেল গিজেলে বুন্দচেনের সঙ্গে সম্পর্কে জড়ান লিও। এরপর ২০১১ সাল পর্যন্ত ইসরায়েলি মডেল বার রাফায়েলির সঙ্গে প্রেম করেছেন লিও।
সূত্র: ইউএস ম্যাগাজিন।
/এএ/এম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
একযুগ পর দলছুট, সঙ্গে সঞ্জীব চৌধুরী
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা