ওয়াইসিবিয়ান কনফারেন্স অনুষ্ঠিত

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৫:৪৩, আগস্ট ১৪, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৫:৪৩, আগস্ট ১৪, ২০১৬

ওয়াইসিবিয়ান কনফারেন্সের অংশগ্রহণকারীরাদেশের ২৮টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং দেশি বিদেশি বিভিন্ন সংগঠনের ১৫০ জন উদ্দমী তরুণের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে ওয়াইসিবিয়ান কনফারেন্স।

গত শুক্রবার আন্তর্জাতিক যুব দিবসে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি  অডিটোরিয়ামে এ কনফারেন্স অনুষ্ঠিত হয়। ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ এ কনফারেন্সের আয়োজন করে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কনফারেন্সের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ডিপার্টমেন্ট অব ইয়ুথ ডেভেলপমেন্টের ডিজি আনোয়ার উল করিম, ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, হোপ-৮৭ এর কান্ট্রি রিপ্রেজেন্টিটিভ রেজাঊল করিম বাবু, বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ ডেভেলপমেন্ট সেন্টারের প্রতিষ্ঠাতা এজাজ আহমেদ, ডেলের কান্ট্রি ম্যানেজার মো. আতিকুর রহমান, স্মার্ট টেকনোলজিস লিমিটেডের জেনারেল ম্যানেজার মুজাহিদ আল বিরুনী সুজন, ওমেরা সিলিন্ডারস লিমিটেডের ম্যানেজার (মানবসম্পদ) শহিদুল ইসলাম রাজন, সিমুড ইভেন্টসের এমডি ডা. জাহিদুর রাশিদ সুমন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আনোয়ারুল করিম বিশ্ব তরুণ দিবসের তাৎপর্য তুলে ধরে দেশের যেকোনও পরিস্থিতিতে তরুণ সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় সবুর খান তরুণ সমাজকে একাগ্রতা ও নিষ্ঠার সঙ্গে নিজের তথা সমাজের উন্নয়নে কাজ করার প্রতি গুরুত্বারোপ করেন। তিনি তরুণদের উদ্যেক্তা হিসেবে গড়ে উঠতে নানা ধরনের পরামর্শ দেন। 

কনফারেন্সে ২০১৬ সালের কুইন্স ইয়ুথ লিডারস পুরস্কার বিজয়ী ওসামা বিন নুর এবং রানারস আপ রাকিবুল হাসানকে ইয়ুথ ক্লাব অব বাংলাদেশের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

/এসএনএইচ/

 

লাইভ

টপ