কেওক্রাডংয়ে বিজয় দিবস পালন করবে স্টেপপিক

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৯:৫১, ডিসেম্বর ১৩, ২০১৬ | সর্বশেষ আপডেট : ১৫:৫৫, ডিসেম্বর ১৫, ২০১৬

কেওক্রাডং পাহাড়ের চূড়ায় এবছর বিজয় দিবস উদযাপন করব স্টেপপিক।এতে সহায়তা দেবে প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন (পিএটিএ)। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ আয়োজনের অংশ হিসেবে বিভিন্ন দেশের কয়েকজন ট্যুরিজম লিজেন্ডকে বাংলাদেশের জাতীয় পতাকা উপহার দেওয়া হয়েছে। প্রস্তুতি চলছে কেওক্রাডং যাওয়ার। কেউক্রাডং জয় করার পর অংশগ্রহণকারীদের মধ্যে হিমালয় জয়ের স্বপ্ন জন্মাবে, তাদের সেই স্বপ্নকে শাণ দেওয়ার জন্য বাংলাদেশের ট্র্যাকিং লিজেন্ড এম.এ. মুহিতের সঙ্গে একটি ওয়ার্কশপের আয়োজন করা হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর ঢাকার রিজেন্সি হোটেলে এ ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে। এছাড়া পাহাড়, পাহাড়ি এলাকার মানুষজনের জীবন, ট্র্যাকিং ইত্যাদি বিষয়ের ওপর দেশব্যাপী ফটোগ্রাফ কম্পিটিশন আর নির্বাচিত ছবি নিয়ে ২০১৭ সালের ২০-২১ ফেব্রুয়ারি ঢাকায় প্রদর্শনী (ইভেন্টের অভিযাত্রী দলের তোলা ছবিও এ প্রদর্শনীতে থাকবে) আয়োজনের পরিকল্পনা আছে।

এই পুরো আয়োজনটির আয়োজক স্পার্ক ইভেন্টস বাংলাদেশ। সহযোগিতায় করছে ‘স্পার্ক এডভেঞ্চার ক্লাব’ আর মিডিয়া পার্টনার হিসেবে আছে ‘বাংলা ট্রিবিউন’ এবং ‘রেডিও নেক্সট ৯৩.২ এফ.এম।

/এসএনএইচ/

লাইভ

টপ