Vision  ad on bangla Tribune

আদাবরে বাসা থেকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার

বাংলা ট্রিবিউন রিপোর্ট১৭:০৫, জানুয়ারি ১৪, ২০১৭

নিহত শিক্ষার্থী শিহাব

রাজধানীর আদাবর থেকে ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) এক শিক্ষার্থীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে রুমের দরজা ভেঙে শিহাবুল ইসলাম খান শিহাব (২২) নামে ওই শিক্ষার্থীর লাশ দেখে স্বজনেরা পুলিশে খবর দেয়।

শিহাব ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ঘটনাস্থল থেকে আদাবর থানা পুলিশ, সিআইডির ফরেনসিক বিভাগ ও গোয়েন্দা পুলিশ আলামত সংগ্রহ করেছেন।

আদাবর থানার উপ পরিদর্শক (এসআই) রনজিৎ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আদাবরের প্রমিনেন্ট হাউজিংয়ে বিল্ডিং ২৪, ফ্ল্যাট ৩ এর তৃতীয় তলার নিজ বাসায় এ ঘটনা ঘটে। শিহাবের গলার বাম পাশে ও হাতে ধারালো অস্ত্রের একাধিক কাটা দাগ রয়েছে।

শিহাবের মা শাহীনা সুলতানা বাংলা ট্রিবিউনকে জানান, মঙ্গলবার রাতে শিহাবের সঙ্গে সর্বশেষ কথা হয়েছিলো। এরপর বুধবার সকালে তারা একটি অনুষ্ঠানে যোগ দিতে মাদারীপুরের গ্রামের বাড়িতে চলে যান। সেখান থেকে শুক্রবার রাত ৯টায় বাসায় ফেরেন। এর মধ্যে বেশ কয়েকবার শিহাবকে ফোন দেওয়া হলেও সে ফোন ধরেনি।

পরিবার সূত্রে জানা গেছে, শিহাব মাদকাসক্ত ছিলো, সে পরিবারের লোকজনের সঙ্গে ভালোভাবে কখনোই কথা বলত না। এমনকি বাসার যে রুমে তার লাশ পাওয়া গেছে, সেই ঘরেও কাউকে ঢুকতে দিত না। শুক্রবার বাসায় ফেরার পর শনিবার বিকট গন্ধ পেয়ে রুমের দরজা ভেঙে বিছানার ওপর শিহাবের গলাকাটা লাশ পাওয়া যায়।

আদাবর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় এখনও মামলা দায়ের করা হয়নি।

/আরজে/এমও/টিএন/

samsung ad on Bangla Tribune

লাইভ

টপ